রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৮ অপরাহ্ণ

আবারো প্রবাসীদের হয়রানি করলেন এয়ারপোর্টের ইউএস-বাংলা কাউন্টার

প্রকাশিত : ০৬:০৫ PM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ১০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ

প্রবাসীদের আবারও হয়রানি করলেন বাংলাদেশ এয়ারপোর্টের ইউএস-বাংলা কাউন্টার। কাতার থেকে আগত প্রবাসীকে হেনস্থা করলেন শাহজালাল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ইউএস বাংলা কাউন্টার। ১০ কিলো সামান বেশি হওয়াতে প্রবাসীদের কাছ থেকে জরিপানা আদায় করলেন ইউএস-বাংলা কাউন্টার ।

কাতার থেকে আগত প্রবাসী মালামাল নিয়ে ফেরার সময় কাতার এয়ারপোর্ট তাকে কিছু বলে নাই, তবে বাংলাদেশে এসেই যত বিড়ম্বনা। বাংলাদেশ- ঢাকা থেকে যশোর আসার সময় ১০ কিলো সমান বেশি হওয়াতে মালামাল নিয়ে আসতে দেবে না মর্মে কথা কাটাকাটি হয়। সে সুবাদে জরিপানা করলেন ১০০০ টাকা। প্রবাসীরা যদি এইভাবে হয়রানি হয় তাহলে কোথায় গিয়ে দাঁড়াবে? বাংলাদেশ কাউন্টার এয়ারপোর্ট এর লোকজন কেনএত খারাপ ? আগে জানতাম না । এখন নিজেই এসে দেখলাম এবং জানলাম।

বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটাই দাবি প্রকাশ করছি, প্রবাসিদের এভাবে হয়রানি হাত থেকে আপনি রক্ষা করুন। প্রবাসীরা কত কষ্ট করে মাথার ঘাম পায়ে ফেলে আয় করে দেশে রেমিটেন্স পাঠাই। প্রবাশীরা দেশের জন্য অনেক কিছু করছে। আমাদের দাবি আর কোনা প্রবাসিকে যেন বাংলাদেশ এয়ােরপোর্টে এসে হয়রানি না হতে হয়। এসব কথাগুলো ব্যাক্ত করেন কাতার ফেরত প্রবাসী ঝিনাইদহের মোঃ আশরাফুল আলম।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT