রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:২৪ পূর্বাহ্ণ

আবারও শাহরুখ আলিয়া জুটি!

প্রকাশিত : ০৪:৪১ AM, ৪ নভেম্বর ২০১৯ সোমবার ১১৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সালমান খানের সঙ্গে ‘ইনশালস্নাহ’ ছবিতে জুটি বাঁধার কথা থাকলেও আলিয়া ভাটের সে আশায় গুড়েবালি। আপাতত তিনি প্রেমিক পুরুষ রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। এর মধ্যেই খবর এলো, ফের পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন সুপারস্টার শাহরুখ খান ও আলিয়া ভাট। তবে নতুন কোনো ছবিতে নয়! ‘ব্রহ্মাস্ত্র’র একটি বিশেষ চরিত্রে থাকছেন কিং খান। অল্প সময়ের এ ক্যামিও চরিত্রে শারুখের সঙ্গেই পর্দায় থাকবেন আলিয়া। ভারতীয় একাধিক গণমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে। ইতোমধ্যে শুটিংয়ের জন্য পরিচালককে তারিখও দিয়েছে বলিউড বাদশাহ। এর আগে আলিয়ার সঙ্গে ‘ডিয়ার জিন্দেগানি’তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাহরুখ। এক কথায় বলা যেতে পারে, ‘জিরো’র পর ‘ব্রহ্মাস্ত্র’ দিয়েই পর্দায় ফিরছেন এ অভিনেতা। ২ অক্টোবর কিং খানের জন্মদিনেই ‘ব্রহ্মাস্ত্র’ অভিনয়ের কথা ঘোষণা করা হয়েছে। জানা গেছে, এ বছরের শেষে অংশ নিতে পারেন শুটিংয়ে। পরিচালক অয়ন জানান, ‘ছবিতে শাহরুখকে রণবীর কাপুরের যাত্রাপথের সাহায্যকারী হিসেবে দেখা যাবে। তার চরিত্রে থাকবে পৌরাণিক ছোঁয়া।’

এদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত পৌরাণিক ট্রিলজি ‘ব্রহ্মাস্ত্র’র হাত ধরেই প্রথমবার পর্দায় আসছেন রণবীর কাপুর-আলিয়া ভাট জুটি। তবে শুধু রণবীর-আলিয়াই নন, এই ছবিতে রয়েছেন আরও অনেক তারকাই। ছবিতে রয়েছেন বিগ-বি অমিতাভ বচ্চন, আক্কিনেনি নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়সহ অন্যরা। এবার তাদের মাঝে ঢুকে পড়লেন বলিউড বাদশা শাহরুখ খানও।

অপরদিকে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় রণবীর কাপুর অভিনীত ‘ওয়েক আপ সিডস’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ দুটো ছবিই সুপার হিট। শাহরুখ নিজেও অয়ন মুখোপাধ্যায়ের কাজ বেশ পছন্দ করেন। আর সে কারণেই অয়নের প্রস্তাবে রাজি হয়েছেন কিং খান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT