রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মক্কার মসজিদ ছাড়া সব মসজিদ খুলে দেওয়ার ঘোষণা ◈ আখাউড়ায় অতিরিক্ত লোডশেডিং ,ডিজিএম’র সমালোচনায় সরব সামাজিক যোগাযোগমাধ্যম ◈ উলিপুরে আরো ৩জন করোনা রোগী সনাক্ত ◈ ধুনটে বিষাক্ত মদপা‌নে দুই যুব‌কের মৃত্যু : হোমিও চিকিৎসক গ্রেফতার ◈ কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক স্বর্গীয় তরুণ অধিকারীর ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত ◈ ছেলে বউয়ের মারধোরে শেষ বয়সে রাস্তায় মা ◈ তিতাসে অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন ◈ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত ◈ বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কুমার দে এর গার্ড অব অনার প্রদান ◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আফ্রিদির নোংরামির শিকার আমি: দানিশ কানেরিয়া

প্রকাশিত : ০১:০৬ AM, ১৯ মে ২০২০ Tuesday ৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দানিশ কানেরিয়া, পাকিস্তানের ইতিহাসে তিনি দ্বিতীয় হিন্দু ক্রিকেটার। তিনি বলেছিলেন, একে একে সব সাবেক ক্রিকেটারের মুখোশ টেনে খুলে দেবেন। স্রেফ হিন্দু ধর্মবলম্বী ক্রিকেটার হওয়ায় তাকে অনেক নোংরামির শিকার হতে হয়েছে বলে দাবি করেছিলেন দানিশ কানেরিয়া। আর এবার তার অভিযোগের আঙুল শহীদ আফ্রিদির দিকে।

দানিশ জানিয়েছেন, হিন্দু ধর্মাবলম্বী ছিলেন বলে আফ্রিদির ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে তাকে। এর আগেও তিনি বলেছিলেন, তিনি হিন্দু ছিলেন বলেই পাকিস্তানের অনেক ক্রিকেটার তার সঙ্গে এক টেবিলে বসে খাবার খেতেন না। আর এবার তিনি জানালেন, তার কেরিয়ার শেষ করে দেওয়ার জন্য আফ্রিদি কোনও চেষ্টা বাকি রাখেননি।

তবে কয়েকদিন আগেই আফ্রিদি পাকিস্তানের এক মন্দিরে গিয়ে দুঃস্থ মানুষদের খাবার বিতরণ করেছিলেন। তার সেইসব ভালো প্রচেষ্টায় পানি ঢেলে দিল কানেরিয়ার এমন বিস্ফোরক দাবি। নতুন করে প্রশ্ন উঠল অনেক।

কানেরিয়া বলেছেন, আমার কেরিয়ারের শুরু থেকে আফ্রিদি আমাকে খেলতে দিতে চাইতো না। আমার ওয়ানডে কেরিয়ার সেই জন্যই শেষ হয়েছে। দশ বছরের ক্রিকেট জীবনে আমি মাত্র ১৬টি ওয়ানডে খেলেছি। আফ্রিদি ইচ্ছা করে আমাকে দল থেকে বাদ দিতো। তখন ও পাকিস্তানের ক্যাপ্টেন ছিল। আমি ভালো পারফর্ম করলেও সুযোগ পেতাম না। আফ্রিদি আমাকে বাদ দেওয়ার জন্য সবরকম চেষ্টা করতো। ওর জন্যই আমার ওয়ানডে কেরিয়ার নষ্ট হয়েছে। সূত্র: জি নিউজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT