রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৬ মে ২০২০, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:১২ অপরাহ্ণ

শিরোনাম
◈ ঈদের দিনেও বাঁশখালীতে দুই পক্ষের হামলায় নিহত ১ আহত ১০ ◈ হাটহাজারী মধ্যরাতে রাষ্ট্রীয়ভাবে বীর মুক্তিযোদ্ধার মরদেহ গার্ড অব অনার প্রদান ◈ মালয়েশিয়ায় ভিসা নবায়ন নিয়ে দুশ্চিন্তায় অভিবাসীরা ◈ পাবনাতে নতুন করে ছয় জনের করো শনাক্ত ◈ ধুনটে ঈদের দিনে মটরসাইকেল ধাক্কায় বৃদ্ধা নিহত ◈ চাটখিল ৬নং পাঁচগাঁও ইউনিয়নে হতদরিদ্র পরিবারের ২৫শ টাকা প্রনোদনা তালিকায় ইউপি মেম্বার সহ অর্থশালীদের নাম ◈ নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু -আক্রান্ত ১২ ◈ মোহনগঞ্জে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি ◈ নীলফামারীতে স্বাস্থ্যবিধী মেনেই ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ◈ বশেমুরবিপ্রবির কর্মকর্তা করোনায় আক্রান্ত

আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

প্রকাশিত : ০২:০৩ PM, ৬ নভেম্বর ২০১৯ Wednesday ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় মো. শরিফুল ইসলাম (২৯) ও মো. আনছারুল হক নিজামী (৩৮) নামে ২ বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। রবিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মোজাম্বিকের মকুবা শহর থেকে ২৫ কিলোমিটার দূরে রোজেলা নামক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. শরিফুল ইসলাম কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পনকরা গ্রামের সুফি শফিকুর রহমানের পুত্র ও আনছার চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের রোজিয়া পাড়ার মাওলানা নেজামির পুত্র।

জানা যায়, মোজাম্বিকের মকুবা শহরে রবিবার ছুটির দিন হিসেবে দোকান বন্ধ থাকে। মকুবা সিটির অদূরে গ্রামের মধ্যে আনছারের একটি দোকান আছে। সে কাজের লোক দিয়ে ঐ দোকান চালায়। ছুটির দিন হিসেবে তার ২ বন্ধু রবিবার বিকাল ২টার দিকে গ্রামের দোকান পরিদর্শনে যায়। গ্রামর দোকান থেকে ফেরার সময় প্রায় সন্ধ্যা ৬টার দিকে তাদের মোটরসাইকেলের সঙ্গে অন্য একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তারা দুই জন মারা যায়।

সোমবার (৪নভেম্বর) বিকাল ৪.৩০ মিনিটের দিকে নিহত আনছারের ছোট বোনের স্বামী নুরুল ইসলাম জানাযা নামাজ পড়ান। এরপর নিহতদের মোজাম্বিকে কবর দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT