রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০৪ পূর্বাহ্ণ

আফগানিস্তানে সিরিজ বিমান হামলায় নিহত ১৮ তালেবান

প্রকাশিত : ০৯:২৮ PM, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার ১২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নিরাপত্তা বাহিনীর সিরিজ বিমান হামলায় আফগানিস্তানের ৬টি প্রদেশে অন্তত ১৮ তালেবান সৈন্য নিহত হয়েছেন। দেশটির কান্দাহার, হেলমান্দ, জাবুল, ফারাহ, লোগার ও গজনীতে হামলাগুলো চালানো হয়। খবর খামা প্রেস’র।

জানা যায়, কান্দাহারের আরগানদাবে একটি বিমান হামলায় ৩ জন তালেবান সেনা নিহত হন। হেলমান্দে ৩ জন ও জাবুলে ১ জন বিদ্রোহী মারা যান।

এছাড়া লোগার প্রদেশের বারাকিতে বড় একটি হামলায় ৭ জন তালেবান সেনা নিহত হয়েছেন। এ ঘটনায় দলটির শীর্ষ কয়েকজন নেতাও মারা যান। গজনীর গিরো জেলাতে পৃথক আরেকটি হামলায় ৪ জন বিদ্রোহী মারা গেছেন বলে জানিয়েছে আফগান বিশেষ বাহিনী। এসময় নিরাপত্তা বাহিনীর একটি চুরি যাওয়া সাঁজোয়া যানও উদ্ধার করেন তারা।

এছাড়া হেলমান্দ, জাবুল ও গজনীতে অভিযান চালিয়ে অন্তত ৯ জন তালেবান সেনাকে গ্রেপ্তার করার খবর নিশ্চিত করেছে আফগান-মার্কিন যৌথ বাহিনী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT