রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৬ ডিসেম্বর ২০১৯, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:৩১ পূর্বাহ্ণ

আপনজনের সঙ্গে মতবিরোধ কর্কটের, মন খারাপ তুলার

প্রকাশিত : 06:38 AM, 24 November 2019 Sunday ৩১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

মানুষ নিজেই তার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারে শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটাকে নিয়তি বলা যায়। তবে জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দিতে পারে। আবার ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। বিচলিত না হয়ে সাহসিকতা ও বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করুন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের কোনো আচরণে কষ্ট পেতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন): অসুস্থ মায়ের চিকিৎসার ব্যাপারে অবহেলা করা ঠিক হবে না। পারিবারিক সুসম্পর্ক বজায় রাখুন। পথ চলাচলে সতর্ক থাকুন। কোনো ব্যাপারে উত্তেজিত হবেন না। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই): সময় খুব একটা ভালো নাও থাকতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। গলা সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠাণ্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। কাজকর্মে মন বসানো কঠিন হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): পাওনাদারদের কেউ তাগাদা দিতে পারে। আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হওয়া ঠিক হবে না। পুরোনো কোনো আত্মীয়র সঙ্গে যোগাযোগ হতে পারে। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগে চিন্তা করাই শ্রেয়। অপরের প্রতি আচারণে বিনয়ী হওয়ার চেষ্টা করুন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ মামলা-মোকদ্দমায় না জড়ালেই ভালো করবেন। ব্যক্তিগত ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দূরের যাত্রা শুভ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): পেশাগত যোগাযোগ জোরদার করুন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ নিন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলুন। পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। বেকারদের কর্মসংস্থানের প্রচেষ্টা জোরদার করতে হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়ের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থ ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দাম্পত্য ক্ষেত্রে যাবতীয় ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আজ কোনো চুক্তি করা থেকে বিরত থাকার চেষ্টা করুন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT