রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

১২:১৫ পূর্বাহ্ণ

আনোয়ারা জাতীয়তাবাদী পরিষদের বর্ষপূর্তী উপলক্ষে মিলন মেলা

প্রকাশিত : ০২:৩১ PM, ৪ ফেব্রুয়ারী ২০২০ Tuesday ২৯২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সানজিদা ইসলাম দুবাই: দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এই স্লোগান নিয়ে আনোয়ারা জাতীয়তাবাদী পরিষদ সংযুক্ত আরব আমিরাতের আয়োজনে সংগঠনের বর্ষপূর্তী উপলক্ষে দুবাই আল মামজার পার্কে আমিরাতের জাতীয়তাবাদী পরিবারের সদস্যদের নিয়ে এক মিলন মেলার আয়োজন করা হয়।
আনোয়ারা জাতীয়তাবাদী পরিষদ ইউএই এর সভাপতি মো: সিরাজ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএই শ্রমিক দলের সভাপতি প্রকৌশলী মাহে আলম।
সংগঠনের সাধারন সম্পাদক মো: শরীফ আজাদ এর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন ইউএই বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মো: রাসেল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ছাত্র দলের সাধারন সম্পাদক ফাহিমুর রহমান, ইউএই শ্রমিক দলের সাধারন সম্পাদক এরশাদুল আলম, নীল রতন দাস, হুমায়ুন কবির সুমন, আ: লতিফ, বাবুল উদ্দীন, আরিফুল ইসলাম ও ইমান শরীফ ইমু।
বক্তব্য রাখেন আনোয়ার, হাবীব, শওকত রশীদ চৌধুরী, নাঈম উদ্দীন, কালু মিয়া, নাজিম, আলমগীর, আইয়ুব, ইয়ার মোহাম্মদ, ইলিয়াস, হাশেম, আতিকুল ইসলাম, নেজাম ও মুন্না সহ আরও অনেকে।
মিলন মেলায় মত বিনিময় সভার পাশাপাশি বিভিন্ন খেলা ধুলার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন স্টেটের জাতীয়তাবাদী দল ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT