রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:২৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

আদমজী ইপিজেড শ্রমিকদের করোনার টিকাদান শুরু

প্রকাশিত : ০৪:০৯ PM, ২৪ নভেম্বর ২০২১ বুধবার ২৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নারায়ণগঞ্জের ইপিজেডে শ্রমিকদের করোনার টিকা প্রদান শুরু হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের ইপিক গার্মেন্টস অ্যাণ্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানিতে এই টিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রথম দিনে ইপিজেড অভ্যন্তরে ৭টি কেন্দ্রে ১৭টি বুথে প্রায় ৫ হাজার শ্রমিককে অ্যাসট্রাজেনেকার কোভিশিল্ড ভ্যাকসিন প্রদান করা হয়। ৭ দিনের কর্মসূচিতে ৪৯টি কারখানার ৫৪ হাজার ৪৪৬ জন শ্রমিককে টিকা প্রদান করা হবে।
ইপিজেডে নিরবচ্ছিন্ন উৎপাদন ও রপ্তানি প্রবাহ বজায় রাখার পাশাপাশি নিরাপদে সকল শ্রমিকের ভ্যাকসিন নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান বেপজা কৃর্তপক্ষ।
শ্রমিকদের ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদমজী ইপিজেডের মহাব্যবস্থাপক আহসান কবীর, সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ, নারায়ণগঞ্জ শিল্প পুলিশ-৪ এর পুলিশ সুপার আসাদুজ্জামান, ইপিক গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং কোম্পানির মানব সম্পদ বিভাগের সহকারি ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান, আদমজী ইপিজেডের কমার্শিয়াল ম্যানেজার খালেদ মাহমুদসহ কর্মকর্তারা।
আদমজী ইপিজেডের মহাব্যবস্থাপক আহসান কবীর বলেন, সমগ্র বাংলাদেশে বেপজার অধীনে ইপিজেডের ৫ লাখ শ্রমিককে টিকাদান কর্মসূচির আওতায় আনার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে আমরা যোগাযোগ করি। পরবর্তীতে বেপজা সংশ্লিষ্ট জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় ইপিজেডের সকল কর্মীকে এ কর্মসূচির আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রাখে। বেপজার আওতাধীন ইপিজেডের মোট ১ লাখ ৬৩ হাজার ৬৮৬ জন শ্রমিককে ইতোমধ্যে টিকা প্রদান করা হয়েছে। বাকি শ্রমিকদের টিকাদান প্রক্রিয়া চলমান রয়েছে। বেপজা শ্রমিকদের সুস্বাস্থ্য নিশ্চিত করার মাধ্যমে ইপিজেডের উৎপাদনমুখী কাজের পরিবেশ বজায় রাখার জন্য শতভাগ টিকাদান নিশ্চিত করতে কাজ করছে। তারই ধারাবাহিকতায় বুধবার নারায়ণয়গঞ্জের আদমজী ইপিজেডের শ্রমিকদের টিকার আওতায় আনার লক্ষ্যে ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT