রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:১৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

আজকের রাশিফল

প্রকাশিত : ০৯:২৬ AM, ১ অক্টোবর ২০১৯ Tuesday ১০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল) বিদেশ সংক্রান্ত যোগাযোগ ব্যবসায় সাফল্য এনে দিতে পারে। নিজের মানসিকতার দিকটি বিবেচনা করে অবস্থার পরিপ্রেক্ষিতে পুরনো পরিকল্পনা পাল্টাতে হতে পারে। দূরের যাত্রায় বাড়ি থেকে খাবার সঙ্গে নিন।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)জমি সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে, তবে সমঝোতার মনোভাব এক্ষেত্রে সমস্যা সমাধানের পথ সৃষ্টি হবে। নতুন কোনো তথ্য আজ আপনার নির্ধারিত পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক ভূমিকা রাখতে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন)সরকারি চাকরিজীবীদের জন্য দিনটি ভালো যাবে। কারও কারও ক্ষেত্রে পদোন্নতি প্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে বিতর্কে লিপ্ত না হওয়াই উত্তম। দূরের কোনো সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই)পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো মামলা-মোকদ্দমার অবসানে আইনি সহায়তা আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। বিপরীত লিঙ্গের কাউকে নিয়ে বাইরে সময় কাটানোর জন্য পারিবারিক ক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে।

শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)শিল্প, সাহিত্য ও সাংবাদিকতার ক্ষেত্রে কর্মরতদের জন্য আজ অনেকটাই ব্যস্ততম দিন হয়ে উঠতে পারে। কাজে কোনো ধরনের উদাসীনতা আপনার ক্ষতির কারণ হতে পারে। পদস্থ ও প্রভাবশালীদের সঙ্গে কৌশলী হতে হবে।

শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)আজ নিজের প্রয়োজনে আপনার ঊর্ধ্বতন ও অধস্তন কর্মকর্তাদের সঙ্গে আলাপ-আলোচনা করে নিতে পারেন। প্রবাসসংক্রান্ত কোনো সন্তানের বিষয় আজ আপনাকে চিন্তিত করে তুলতে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)পরিবারের সবার সঙ্গে সময়টা আজ ভালোভাবেই কাটতে পারে। মা-বাবার ইচ্ছা পূরণে মনোযোগী হোন। আইন বিষয়ে যে কোনো ব্যাপারেই আজ অভিজ্ঞদের মতামতকে গুরুত্বসহকারে দেখুন। বিয়ের যোগ শুভ।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)ব্যবসায়িক যোগাযোগ আপনার জন্য অনেকটা উপকার বয়ে আনবে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে। সংশ্লিষ্ট ক্ষেত্রে বয়স্কদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিলে ভালো করবেন। রোমান্স শুভ হতে পারে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)নিজের কাজগুলো দিনের শুরু থেকেই গুছিয়ে সম্পাদনের চেষ্টা কার্যকর হয়ে উঠবে। সৃজনশীল কাজে মনোনিবেশ আপনাকে অনেকটাই টেনশনমুক্ত রাখবে। প্রিয়জনের সঙ্গে দূরে কোথাও ভ্রমণ আনন্দদায়ক হয়ে উঠবে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)আজ হঠাৎ নতুন কিছু কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পেতে পারে। দিনের কাজ শুরু করার আগে নিজের পরিকল্পনা নিয়ে ভাবুন, কী করে তা সহজে সম্পন্ন করা যায়। এ ক্ষেত্রে কারও সঙ্গে কোনো চুক্তি করার আগে পরীক্ষা করে নিন।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)কারও কথায় নির্ভর না করে নিজের সিদ্ধান্ত বাস্তবায়নে কৌশলের আশ্রয় নিন। বিদেশ সংক্রান্ত যোগাযোগের ক্ষেত্রে কর্মস্থলের বিপরীত লিঙ্গের ঊর্ধ্বতন কোনো কর্মকর্তাকে কাজে লাগাতে পারেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)দিনের শুরুতেই কোনো গুরুত্বপূর্ণ খবর আপনার মনকে বিমর্ষ করে দিতে পারে। যা কিছুই ঘটুক না কেন আজ মাথা ঠাণ্ডা রাখুন এবং চিন্তা-ভাবনা করে সিদ্ধান্ত নিন। মন খারাপ করার কিছু নেই।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT