রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ করোনায় মারা গেলেন সাবেক আইন সচিব জহিরুল হক দুলাল ◈ খেলাধুলা নতুন প্রজন্মকে শৃঙ্খলাবোধ ও ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় করে : অ্যাড. মুন্না ◈ ডাবল মার্ডারের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবীতে মানববন্ধন ◈ দহগ্রামে ভারতীয় গরু পাচার সিন্ডিকেটদের মূল হোতা কারা? প্রতিবাদ করলেই সাধারণ মানুষের বাসায় হামলা ◈ ময়মনসিংহে বাড়তেছে পুলিশের নিরাপত্তা টহল ◈ ফুলবাড়ীতে শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ◈ ঢাকায় কুড়িগ্রামের যুবতীর রহস্যজনক মৃত্যু ◈ নান্দাইলে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ ◈ কক্সবাজারে যৌথ সংবাদ সম্মেলনে যা বললেন সেনা ও পুলিশ প্রধান ◈ চকরিয়ায় গলায় ফাঁস দিয়ে শ্রমিক অফিস সচিবের আত্মহত্যা

আজকের রাশিফল

প্রকাশিত : ০৪:১১ AM, ১৭ জানুয়ারী ২০২০ Friday ১৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): হতাশা ও একঘেয়েমিতে ভুগতে পারেন। মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না। কর্মভাবে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ক্রোধ নিয়ন্ত্রহীন ফলে পরিবারে বিতর্ক বাড়বে। আর্থিক ক্ষয়ক্ষতি হতে পারে। কর্মভাব চিন্তায় রাখবে।

মিথুন (২২ মে – ২১ জুন): সৃজনশীল প্রবৃত্তির চর্চা দৈনন্দিন জীবনের একঘেয়েমিকে কাটাবে। বাড়তি অর্থ পেতে পারেন। তবে অপ্রত্যাশিত ব্যয়ের সম্ভাবনা আছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য সময়টা অনুকূল। জীবিকাক্ষেত্রে সহকারীরা সাহায্য করবেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): নক্ষত্ররা আজ উজ্জ্বল এবং প্রতিটি ক্ষেত্রেই আনন্দ দেবে। বহু সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। জীবিকাক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): দিনটি শান্তিপূর্ণভাবে শুরু হলেও কর্মভাবে অশান্তির লক্ষণ আছে। অতিরিক্ত ব্যয় এবং অর্থসংকট তৈরি হওয়ার সম্ভবনা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): মোটের ওপর দিনটি মিশ্রভাবে কাটবে। জীবিকাক্ষেত্রে সহকারীদের থেকে কোনোরকম আশা না রাখাই শ্রেয়। আর্থিক যোগ শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): জীবিকাক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরিরক্ষেত্রে সাফল্য। বেতন বৃদ্ধি সম্ভবনা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান। কর্মযোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): দিনটিতে বিভ্রান্তি ও দ্বন্দ্ব মানসিকভাবে ঘিরে থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি আজ স্থগিত রাখা ভালো। কর্মভাবে সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): আর্থিকযোগ শুভ থাকলেও ব্যয় নিয়ন্ত্রণহীন থাকবে। কর্মযোগে দিনটিকে শুভ। পারিবারিক যোগ আনন্দময় করে তুলবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মানসিকভাবে স্থির ও শান্তবোধ করবেন। তবে কর্মভাবে সহকর্মীদের অস্থির মস্তিষ্ক বিভ্রান্তি তৈরি করতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT