রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৯ আগস্ট ২০২০, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ হাতিয়ায় ভাইয়ের হাতে ছোট বোনের মৃত্যু ◈ বেগমগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা’র ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণঃ ◈ দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে বান্দরবানে সেলাই মেশিন বিতরণ ◈ লামায় দুইবছর পার হলেও কেনা হয়নি ‘ডিজিটাল হাজিরা ◈ লামায় রাস্তা দেখিয়ে দিতে গিয়ে ধর্ষণের শিকার শিশু ◈ তাহিরপুরে বঙ্গমাতা ফজিলাতুন্নেছার ৯০তম জন্ম দিনে সেলাই মেশিন প্রদান ◈ রাজনগরে শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান-কোটি টাকার ব্যয় গ্রহন করলেন জিল্লুর রহমান ◈ দেশের জন্য বঙ্গমাতার ত্যাগ ও অবদান ছিল অবিস্মরণীয় -এমপি শাওন ◈ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ ◈ চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি ইকরাম চৌধুরী মারা গেছেন

আজকের রাশিফল

প্রকাশিত : ০৬:১৮ AM, ৩০ ডিসেম্বর ২০১৯ Monday ১৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে পরিবেশ শান্তিময় হবে। ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। ব্যবসায় অগ্রগতি। যাত্রাযোগে শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) ব্যবসায় বন্ধুদের দ্বারা উপকৃত। কোনও প্রমোদ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কর্মযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন) পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তা। সহকারীদের সমালোচনা। আত্মীয়র সঙ্গে ছোটোখাটো বিবাদ। ধর্মীয়, সামাজিক অথবা নীতিমূলক বিষয়গুলিতে লিপ্ত হতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) কাজগুলি সময়ে শেষ করতে পারবেন। ভ্রমণের যোগ শুভ। কোনও ধর্মীয়স্থানে সফর করতে পারেন।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট) কর্মভাবে যাবতীয় ভুল বোঝাবুঝি মিটতে পারে। পরিস্থিতিতে ইতিবাচক থাকুন। স্বাস্থ্যহানি। অপরাধবোধ ভোগাতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়গুলিতে ভাগ্য আজ সহায় থাকবে না। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি অনুকূল।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) দিনটি সাধারণ। বিশেষ কোনও চমক নেই। মাথাব্যথা ও দুশ্চিন্তার মতো কিছু নাছোড়বান্দা সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) দর্শন, সাহিত্য, কবিতা লেখাতেও আজ আগ্রহ বোধ করবেন। কাছের লোকোদের সঙ্গে মেলামেশা উজ্জীবিত করবে। শিক্ষাক্ষেত্রে প্রচেষ্টাগুলিতে ইতিবাচক ফলাফল পাবেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সম্মান ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। জীবনের যাবতীয় সুখগুলি আজ অতি সহজেই আপনার কাছে ধরা দেবে। পরিশ্রমের সুফল পাবেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসা লাভের আশা রাখতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দমুখর সময় কাটাবেন। সুস্বাস্থ্য ও পরিশ্রমের সুফল উপভোগ করবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) ব্যবসায়িক যোগাযোগগুলি ফলদায়ক হবে। সহকর্মী, প্রিয়জন ও ছেলেবেলার বন্ধুদের সঙ্গে আনন্দলাভ। অর্থযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) নক্ষত্রদের ইতিবাচক ফলে ব্যবসায় শুভ। শরীরও সম্পূর্ণ সুস্থ থাকবে। চাকুরীক্ষেত্রে অবস্থার পরিবর্তন হতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT