রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রায়পুর বামনী ইউ‌পি নির্বাচন ক‌রে জন‌সেবা কর‌তে চান সাংবা‌দিক দে‌লোয়ার মৃধা ◈ ধামইরহাটে নৌকার বিজয় নিশ্চিতে প্রচারনায় কেন্দ্রীয় যুবলীগ নেতারা ◈ নজিপুরে হাবিব ডিজিটাল প্যানা সাইন এর শুভ উদ্বোধন ◈ লালমোহনে সরকারি খালের মধ্যে করা নির্মানাধীন ভবন ভেঙ্গে দিলেন ইউএনও ; নির্মান সামগ্রী নিলামে বিক্রি ◈ মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক মেয়র ফজলুর রহমানের সাথে মতবিনিময় ◈ বেলাবতে বিস্ফোরক লাইসেন্স ছাড়া যততত্র বিক্রি হচ্ছে এলপিজি সিলিন্ডার গ্যাস ও পেট্রোল ◈ ছাতকে রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা শাহ মনোহর আলীর দাফন সম্পন্ন ◈ বাগাতিপাড়ায় আধুনিক বীজ উৎপাদনে রোপা আমন ফসলের মাঠ দিবস ◈ অপার সম্ভাবনা রপ্তানি ও শিল্প ব্যবহারযোগ্য আলুর আবাদ বৃদ্ধিতে গুরুত্ব দেয়া হচ্ছে-ডোমারে কৃৃষিমন্ত্রী ◈ গংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধন

আচমকা বিকট শব্দে ভেঙে পড়ল ব্রিজ !

প্রকাশিত : ০৩:১৩ PM, ৭ অক্টোবর ২০১৯ সোমবার ১৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ভারতে একটি ব্রিজ ভেঙে পড়েছে। গুজরাট রাজ্যের জুনাগড় জেলার মালাঙ্কা গ্রামে এ ঘটনা ঘটেছে। ব্রিজ ভেঙে একের পর এক চারটি গাড়ি মুখ থুবড়ে পরতে থাকে একটির ওপর একটি। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত মৃত্যুর খবর মিলেনি।

 

জানা গেছে, প্রথমিক পর্যায়ে স্থানীয়রাই উদ্ধার কাজ শুরু করেছেন। পরে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও উদ্ধারকারী দল। আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও গুজরাট রাজ্য সেতু রক্ষণাবেক্ষন দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার ঘটনার সময় সেতুটি মাঝ বরাবর ভেঙে যায়। সেতুটিতে ৫০০ মিটারের চেয়ে বেশি বড় ফাটল পাওয়া গেছে। এর মধ্যেই গত বেশ কয়েকদিন ধরে চলা প্রবল বৃষ্টির কারণে সেতুটি আরও দূর্বল হয়ে যায়। এর জেরেই গাড়ির ভার বহন করতে না পেরে শেষ পর্যন্ত ব্রিজটি ভেঙে পড়ে।

 

এদিকে, ব্রিজটি ভেঙে পড়ার সঠিক কারণ কী তা নিয়ে তদন্ত শুরু করেছে গুজরাট প্রশাসন।

জানা গেছে, ব্রিজটি প্রচণ্ড শব্দে ভেঙে পড়ে। সে সময় ব্রিজের কাছেই কৃষি জমিতে কাজ করছিলেন কৃষকেরা। তারাই প্রথমে উদ্ধার কাজ শুরু করেন। স্থানীয়রা মুখ থুবড়ে পরা গাড়িগুলো থেকে দ্রুত আরোহীদের উদ্ধার করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT