রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:১৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে আড়িয়াল বিলের মাটি লুট ◈ সাটুরিয়া উপজেলায় মৎস্য চাষীদের মাঝে মৎস্য চাষের উপকরণ সামগ্রী বিতরণ ◈ গোপালপুরে ‘ঈদ উপহার’ পেয়ে খুশি তৃতীয় লিঙ্গের অসহায়রা

আগামী নির্বাচনে আমরাই ফিরবো বিজেপিকে সাফ করে: মমতা

প্রকাশিত : ০১:৩০ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১৪১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, রাজ্যটিতে বিজেপিকে সাফ করে ২০২১ সালে তৃণমূলই ফের ক্ষমতায় আসবে। গত লোকসভা নির্বাচনে বিজেপির ১৮টি আসন জয়ের পর থেকেই আগামী বিধানসভা ভোটে গেরুয়া ঝড় বইতে পারে বলে গুঞ্জন চলছে।

মঙ্গলবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এক অনুষ্ঠানে বিজেপিকে খোঁচা দিয়ে মমতা বলেন, কেউ কেউ মনে করছেন, ২০২১ সালে আমাদের সরকার সাফ হয়ে যাবে। তাদের বলি, মানুষ মনে করে আপনাদের কথা বলাটাই পাপ। তৈরি থাকেন, আপনারাই সাফ হবেন।

ভারতীয় দৈনিক আনন্দবাজারপত্রিকার খবরে এমন তথ্য পাওয়া গেছে।

মমতার এই ঘোষণায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, লোকসভা ভোটের আগেও একই আস্ফালন শোনা গিয়েছিল মুখ্যমন্ত্রীর গলায়। মানুষ বুঝিয়ে দিয়েছেন, কারা পাশ, কারা ফেল। ২০২১ সালেও মানুষ বুঝিয়ে দেবে, কারা থাকবেন, কারা যাবেন।

বিধানসভা নির্বাচনের এখনো দেড় বছর বাকি আছে। এর মধ্যে রাজ্যে যাতে বিজেপি নিজেদের জাগিয়ে তুলতে না পারে সে জন্য সাংগঠনিক শক্তিবৃদ্ধির পাশাপাশি জনসংযোগে বাড়তি গুরুত্ব দিচ্ছে তৃণমূল।

পাশাপাশি সমর্থকদের মানসিক শক্তি বাড়াতে তৃণমূলনেত্রী সচেতনভাবেই আত্মবিশ্বাসী বার্তা দিলেন বলে অনেকের ধারণা। সে কারণেই বিজেপি বিভেদ তৈরির যে চেষ্টা করছে, তা থেকে সুরক্ষার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

মমতা বলেন, মাথা উঁচু করে, গর্বের সঙ্গে আমাদের সরকার কাজ করবে, বিভেদ করে নয়, দাঙ্গা করে নয়, দেশের ইতিহাস বদলে দিয়ে নয়, ব্যাংক বন্ধ করে নয়।

সতর্কবার্তা দিয়ে তিনি আরও বলেন, দেশে সংকট ঘনীভূত। দেশে গোপনীয়তা বলে কিছু নেই। টাকার সুরক্ষা নেই। নিজেরা নিজেদেরটা সামলে রাখবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT