রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:২৩ পূর্বাহ্ণ

আগামি কাল থেকে কক্সবাজারে জেলা ইজতেমা অনুষ্ঠিত সদর প্রতিনিধি কক্সবাজার

প্রকাশিত : ০১:৩১ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কক্সবাজার জেলা ইজতেমা ডায়াবেটিক হাসপাতালের উত্তর -পশ্চিম পাশের ঝাউবাগান এলাকায় শুরু হচ্ছে আগামী ৭ নভেম্বর। জেলা তাবলীগের মুরব্বী, ইজতেমার প্রধান সমন্বয়ক, মুফতি মোর্শেদুল আলম চৌধুরী জানান, ৭,৮,৯ নভেম্বর জেলা ইজতেমা অনুষ্ঠিত হবে।

তিনি জানান, ডিসি সাহেবের অনুমতি সাপেক্ষে ইজতেমার তারিখ নির্ধারণ করা হয়েছে।এরই ধারাবাহিকতায় ইজতেমার অায়োজন প্রায় শেষের দিকে।কিন্তু কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারলাম ডিসি সাহেবের বলি খেলা ৮ ও ৯ নভেম্বর তারিখে অনুষ্ঠিত হচ্ছে, কাজেই একই তারিখে জেলা ইজতেমার সময় ডিসি সাহেবের বলি খেলা বিষয়টা বেমানান।

লক্ষ লক্ষ মুসলমানদের জমায়েতের সম্মানার্থে বলি খেলার তারিখ পরিবর্তনের অনুরোধ জানাচ্ছি। সর্বস্তরের জনসাধারণ থেকে শুরু করে জনপ্রতিনিধিরা জানান, জেলা ইজতেমা ও বলি খেলা একই তারিখে হলে ধর্মপ্রাণ মুসলমানদের মনে ব্যাঘাত সৃষ্টি হবে।তাই ডিসি সাহেবের বলি খেলার তারিখ পরিবর্তন করার জোর দাবী জানাচ্ছি।

প্রতি বছরের ন্যায় এ বছরও তাবলীগ জামাতের জেলা ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।এবারের ইজতেমায় কক্সবাজারেরর প্রত্যন্ত অঞ্চল থেকে তাবলীগ জামাতের মুরব্বড,আলেম-ওলামা ও সাথীদের তত্ত্বাবদানে লক্ষ লক্ষ মুসল্লিির সমাবেশ হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

তাবলীগ জামাতের প্রাণ কেন্দ্র ঢাকা কাকরাইলের মুরব্বি সহ কক্সবাজার তাবলীগ জামাতের মুরব্বীরা ইজতেমায় বয়ান করবেন।সকলকে দ্বীনের দাওয়াত নিয়ে আসার জন্য তৌফিক দান করুন,আমীন।(৯) নভেম্বর দুপুরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ৩ দিন ব্যাপি জেলা ইজতেমা শেষ হবে,

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT