রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৫:৪৭ অপরাহ্ণ

আখাউড়ায় মাদক সেবন করতে এসে পুলিশের হাতে ১০ শিক্ষার্থী আটক


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : 06:00 PM, 25 February 2020 Tuesday 2,504 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবন করতে এসে পুলিশের হাতে ১০জন শিক্ষার্থী আটক হয়েছেন। সোমবার দিবাগত রাতে পৌরশহরের খরমপুর মাজার এলাকা থেকে আখাউড়া থানা পুলিশ তাদের আটক করে।

তাদেরকে মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ।

পুলিশ সূত্র জানায়, আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের মাদক বিক্রেতা উমরান (২৩) কে রামধনগর এলাকা থেকে সোমবার বিকালে আটক করে পুলিশ।

এসময় তারব্যবহৃত মোবাইল ফোনটিও জব্দ করে নেয় আখাউড়া থানার পুলিশ। পরে ওই ফোনের একটি রিসিভ কলের সূত্র ধরে অভিযান চালিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১০জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো ঢাকার খিলগাওয়ের বাসিন্দা রুস্তম আলীর ছেলে ইমরান আলী, একই এলাকার বাসিন্দা এ্যাড. জুলহাস মিয়ার ছেলে আরিফ হোসেন, খিলগাও এলাকার পূর্ব গোড়ানের বাসিন্দা কামাল আহম্মেদের ছেলে সৌরভ আহম্মেদ, ওই এলাকার মজিবুর রহমানের ছেলে জাহিদুর রহমান, একই এলাকার আহসান উল্লার ছেলে শাফায়েত উল্লাহ হিমেল, আলকাস হাওলাদারের ছেলে সোহাগ হোসেন, কুতুব উদ্দিন খানের ছেলে মুরাদ খান, ওই এলাকার বাসিন্দা নূরুন্নবীর ছেলে মাহমুদুল হাসান, মতিঝিল থানার উত্তর কমলাপুর এলাকার বাসিন্দা মৃত গোলাম আজমের ছেলে কামরুল হাসান এবং সবুজবাগ থানার মাদারটেক এলাকার বাসিন্দা শামসুল ইসলামের ছেলে ইসমাঈল হোসেন।

আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী বলেন, ওই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১০শিক্ষার্থীর বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন চেষ্টা তথ্য পেয়ে তাদেরকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT