রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৫৯ পূর্বাহ্ণ

আখাউড়ায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ভুক্তভোগী গ্রামবাসীর সংবাদ সম্মেলন।

প্রকাশিত : ০৪:৫২ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩১২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চিহ্নিত শীর্ষ মাদক চোরাকারবারি আবেদা বেগম ও তার ছেলে ইব্রাহিম গংদের নির্যাতন থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী গ্রামবাসী।
আজ বৃহস্পতিবার সকালে আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে আখাউড়া উপজেলার ছোটকুড়িপাইকা গ্রামের ভুক্তভোগী বাসিন্দা আমজাদ আলী বলেন, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আবেদা বেগম ও তার ছেলে ইব্রাহিম মিয়া তাদের বাড়িতে মাদক স্পট খোলে। ফেন্সিডিল, মদ ও ইয়াবা সেবন করতে দূর দূরান্ত থেকে মোটরসাইকেল যোগে রাত বিরাত লোকজন যাতায়াত করে। তাদের এ ধরনের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলে আমজাদ আলীসহ গ্রামের নিরীহ প্রতিবাদী একাধিক লোকের বিরুদ্ধে মিথ্যা মামলায় হয়রানি করে আবেদা ও ইব্রাহিম।
আমজাদ আলী আরো বলেন সম্প্রতি ঐসব মাদক ব্যবসায়ীরা আমার বাড়ির উপর দিয়ে মাদক বহন করলে আমি বাদা দিলে মাদক ব্যবসায়ী আবেদা ও ছেলে ইব্রাহীমের নেতৃত্বে স্বদল বলে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।মাদক ব্যবসায়ীদের মিথ্যা মামলা ও হামলা থেকে বাঁচতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন ভোক্তভোগী গ্রামবাসীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT