রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:০৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

আখাউড়ায় পরকিয়া করতে গিয়ে ধরা পরলো প্রেমিক ও প্রেমিকা

প্রকাশিত : ০৪:২০ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ৪২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পরকিয়া প্রেমের অভিসারে গিয়ে ধরা পরলো বিবাহিত সন্তানের জনক প্রেমিক ও প্রেমিকা। পরে উত্তম-মাধ্যম খেলেন দুজনেই। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে পরকিয়া প্রেমিকদ্বয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক ভার্তি করে।

মঙ্গলবার দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সীমান্তবর্তী ছোটকুড়িপাইক গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কুমিল্লার সালদা নদী গ্রামের উম্মে হাবিবার সঙ্গে আখাউড়া উপজেলার সীমান্তবর্তী ছোটকুড়িপাইকা গ্রামের বাসিন্দা মতালিম মিয়ার ছেলে আঞ্জু মিয়ার সঙ্গে পাঁচ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের ঘরে একটি ছেলে সন্তান জন্ম নেয়।

আঞ্জু মিয়া আর্থিক স্বচ্ছলতার আশায় স্ত্রীকে বাড়িতে রেখে চার বছর পূর্বে কাতার প্রবাসে চলে যায়।
এদিকে স্বামী প্রবাসে চলে যাওয়ার পর উম্মে হাবিবা এলাকার মাদকাসক্ত সবুজ মিয়ার সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। ঘটনা জানতে পেরে হাবিবার বাসুর ও বাড়ির লোকজন পরকিয়া প্রেমিকদ্বয়কে ওই পথ থেকে ফিরে আসতে

একাধিকবার সতর্ক করে দেয়। কিন্তু কথায় আছে না, চোরে শোনেনা ধর্মের বাণী। তাদের নিষেধ অমান্য করে সবুজ গোপনে চালিয়ে যাচ্ছে তার পরকিয়া প্রেমের অভিসার।

ঘটনার দিন মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে প্রেমিক সবুজ উম্মে হাবিবার ঘরে প্রবেশ করে।
সবুজ ও হাবিবা পরকিয়া প্রেমে লিপ্ত হয়। এদিকে
পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বাড়ির লোকজন ঘরে প্রবেশ করে তাদেরকে হাতে-নাতে ধরে উত্তম-মাধ্যম দেয়।
এতে উভয় গুরুতর আহত হয়। পরে আখাউড়া থানা পুলিশ রাতেই তাদের উত্তেজিত গ্রামবাসীর কবল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এব্যাপারে সবুজের বাবা প্যারালাইসিসে আক্রান্ত খালেক খন্দকারের কাছে জানতে চাইলে তিনি বলেন, পরিকল্পিতভাবে ঘটনাটি সাজিয়ে ওরা আমার ছেলেকে ফাঁসিয়েছে।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, পরকিয়া প্রেমিক সবুজকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদিকে উম্মে হাবিবাকে তার পরিবারের কাছে সোর্পদ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT