রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৪৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে মাদকাসক্ত নারীর মৃত্যু।

প্রকাশিত : ১২:১৬ PM, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার ২৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে কাটা পড়ে
অজ্ঞাত (২৫) এক মাদকাসক্ত নারীর মৃত্যু হয়েছে। সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী জালালাবাদ মেইল ট্রেনের নিচে কাটা পড়েন তিনি।

আজ শনিবার সকালে আখাউড়া রেলসেকশনের আজমপুর স্টেশনের আউটার হোম সিগনাল এলাকা থেকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

আখাউড়া রেলওয়ে থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. সেতাফুর রহমান বলেন, ওই নারী মাদকাসক্ত। সে মদ ও গাঁজা সেবন করতেন। ট্রেনে কাটা পড়ার আগে সে ঘটনাস্থলের পাশের এক মাজার থেকে গাঁজা সেবন করে মাতাল অবস্থায় ছিলেন। এসময় স্টেশনের দক্ষিণ আউটার হোম সিগন্যাল এলাকায় রেললাইন পার হতে গিয়ে ট্রেনের কাটা পড়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

স্থানীয়দের বরাত দিয়ে আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস জানান, মাদকাসক্ত ওই নারী আখাউড়া রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন মাজারে ভবঘুরে ছিলেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে।()

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT