রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৬ পূর্বাহ্ণ

আখাউড়ায় ছেলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পিতার সংবাদ সম্মেলন।


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৭:২১ PM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ৩৮১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় মাদকাসক্ত ছেলে মোঃ নান্টু(৩৮) ও তার স্ত্রী সাইনা সুহার(২০) এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পৌরসভার দেবগ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা পিতা আব্দুস সামাদ খান।

আজ শনিবার দুপুর ১২ টায় আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন এর কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা আঃ সামাদ খাঁন লিখিত বক্তৃতায় বলেন, আমার ছেলে নান্টুর অত্যাচারে আমি অতিষ্ঠ, সে বিভিন্ন সময় আমাকে মারধর সহ নির্যাতন করে আসছে।

এই ব্যপারে থানায় মামলা করেছি সে জেল ও খেটেছে, সে বখাটেদের নিয়ে তার স্ত্রী সহ মাদক সেবন করে আমি লোকজন নিয়ে বাধা দিলে নান্টু ও তার স্ত্রী আমাকে ভুয়া মুক্তিযোদ্ধা ও রাজাকার বলে এবং আমার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করে, তিনি আরো বলেন, সুষ্ঠ তদন্ত পূর্বক প্রশাসনের কাছে বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে আখাউড়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি সাখাওয়াত হোসেন খাঁন স্বাধীন বলেন, নান্টু ও তার স্ত্রী তার পিতার অবাধ্য হয়ে বাড়ীতে মাদক সেবন এবং অনৈতিক কর্মকান্ড করলে তাকে বাড়ী থেকে বের করে দেন তার পিতা আঃ সামাদ খান।

পরে কিছুদিন আগে একই এলাকায় পাশের বাড়ীতে ভাড়া করে থাকা অবস্থায় মাদক ও অনৈতিক কর্মকান্ডে এলাকাবাসী বাধা দিলে সে এবং তার বউ ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় নিচে পড়ে আহত হয়, এখান থেকে গিয়ে তার পিতা ও এলাকাবাসীর বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করে।

সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আমার দাবি সঠিক তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হউক এবং আমাদের মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়া হউক।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড দেবগ্রামের কাউন্সিলর মোঃ বাবুল কমিশনার, আওয়ামীলীগের অত্র পৌর ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ কাদির মোল্লা সহ ভুক্তভোগীরা। এসময় আরো উপস্থিত ছিলেন, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সকল নেতা কর্মী বৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT