রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আখাউড়ায় আইনশৃঙ্খলা সভা বয়কট করলেন ইউপি’র চেয়ারম্যানরা

প্রকাশিত : ০৯:০৪ AM, ১ অক্টোবর ২০১৯ Tuesday ৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৫ ইউপি’র চেয়ারম্যানরা বয়কট করেছে আইনশৃঙ্খলা সভা।

মাদকের তৎপরতা বৃদ্ধি ও পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরে ছেড়ে দেয়ার বিষয়ে মাসিক আইনশৃঙ্খলা সভায় কথা বললে পুলিশ প্রশাসন বিরক্ত হওয়ার কারণে চেয়ারম্যানগণ মাসিক আইনশৃঙ্খলা সভায় যোগ দেননি।

আজ সোমবার উপজেলা প্রশাসনের মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা ছিল। বেলা সাড়ে ১১ টায় প্রথমে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আইনশৃঙ্খলার সভার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা। ওই সভায় উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ যোগ দেননি। পরে মাসিক সমন্বয় সভায় যোগ দেন চেয়ারম্যানগণ।

একটি সূত্রে জানাগেছে, আগস্ট মাসের মাসিক আইনশৃঙ্খলা সভায় আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন তার বক্তৃতায় বলেন, ইদানিং মাকদের তৎপরতা বেড়ে গেছে। মোটরসাইকেলে নেশাখোররা নেশা খেতে আসছেন আখাউড়ায়। পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরে টাকার বিনিময়ে ছেড়ে দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তার বক্তৃতার পরই ওই সভায় আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী তার বক্তৃতা বলেন আমি আসার আগের পরিস্থির জন্য আমি দায়ী নয়।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, আইনশৃঙ্খলা সভায় সত্য বললে পুলিশ প্রশাসন বিরক্তি হন। সভায় যোগ দিলে মাদকের তৎপরতার বৃদ্ধির কথা বলতে হবে। তাই আমরা চেয়ারম্যানগণ আইনশৃঙ্খলা সভায় যায়নি।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, সভায় কে আসল কে আসল না এটা তো আমার বিষয় না। আর যে অভিযোগ তোলা হয়েছে সেটি সত্য নয়। আমি এ থানায় আসার পর থেকে গ্রামে গ্রামে, পাড়া-মহল্লায় মাদকের কুফল সম্পর্কে জনসচেতনতা সভা পরিচালনা করে আসছি।

আখাউড়া নির্বাহী অফিসার ও আইনশৃঙ্খলা কমিটির সভাপতি তাহমিনা আক্তার রেইনা বলেন, চেয়ারম্যানগণ কি কারণে আইনশৃঙ্খলা মিটিংয়ে আসেনি তা খতিয়ে দেখা হবে। তবে চেয়ারম্যানগণ সমন্বয় সভা যোগ দিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT