রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পাওনা টাকা চেয়ে অপমানিত হওয়ায় অভিমানে গৃহবধুর বিষপানে আত্মহত্যা ◈ আবরার হত্যার বিচারকার্য দ্রুত সম্পন্ন করা হোক : ◈ গৌরীপুরে পিইসি পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী ◈ বকশীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের নামে যুবলীগ নেতার চাঁদাবাজী! ◈ কেশরহাট পৌর আওয়ামীলীগের জরুরী সভা,ভারপ্রাপ্ত সম্পাদক সাহিন ◈ দুপচাঁচিয়ায় রাজনৈতিক সংস্কার ও সচেতনতা সৃষ্টির র লক্ষ্যে গোলটেবিল নাগরিক সংলাপ ◈ মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা ◈ রংপুর সদর উপজেলা আ’লীগের কবির সভাপতি,হালিম সম্পাদক ◈ এমপি মানিকের বিরুদ্ধে মিথ্যাচার করায় নুরুল হুদা মুকুটকে আ’লীগ থেকে বহিষ্কারের দাবি ◈ সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের কাউন্সিল সম্পন্ন, সভাপতি নাজিম সম্পাদক জসিম

আখাউড়ায় স্কুল ছাত্রীকে মারধর করে ধর্ষন চেষ্টার অভিযোগ

প্রকাশিত : ০১:৩১ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০১৯ সোমবার ১,৩৫০ বার পঠিত

মো: সাইফুল ‍ইসলাম, বিশেষ সংবাদদাতা, ‍আখাউড়া:
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার সন্ধ্যার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন ভুক্তভোগী কিশোরীর বাবা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোটকুড়িপাইকা গ্রামের জসিম উদ্দিন (৪০) তার স্ত্রীর চিকিৎসার জন্য রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে ডাক্তার দেখাতে চলে যায়।

সন্ধ্যা ৬টার দিকে এলাকার চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সি কাজলের (বর্তমানে কারাগারে) শ্যালক কয়েকজন মাদকাসক্ত বন্ধু নিয়ে জসিমের খোঁজে তার বাড়িতে যায়।

এসময় ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই কিশোরী মেয়েকে হাত, পা বেঁধে জোর করে ইয়াবা ও ফেন্সিডিল খাইয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে কিশোরীর হাত ও পায়ে ছুরি দিয়ে একাধিক আঘাত করে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায়।

কিশোরীর বাবা জসিম উদ্দিন ভূঁইয়া বলেন, এলাকার মাদক ব্যবসায়ী কাজল ভূঁইয়ার সঙ্গে আমার লেনদেন নিয়ে বিরোধ চলছে। এ বিরোধের জের ধরে গত কয়েকদিন আগেও বাড়ি ফাকা পেয়ে আমার মেয়েকে শারীরিকভাবে নির্যাতন চালায়। লোকলজ্জার ভয়ে এবং মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে আইনগত ব্যবস্থা নেয়নি এবং কাউকে কিছু না জানিয়ে চুপচাপ ছিলাম। কাজল মাদক মামলায় কারাগারে আছেন। তার নির্দেশে তার শ্যালক এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে এ ঘটনা ধামাচাপা দিতে অভিযুক্তের পরিবার গ্রাম্য মাতুব্বরদের মাধ্যমে মীমাংসার চেষ্টা করেছেন জানিয়ে কিশোরীর চাচা মাছুম ভূঁইয়া বলেন, একটা অবুঝ মেয়ের ওপর এ ঘটনাটা মেনে নিতে পারছিনা। স্থানীয় প্রভাবশালী একটা মহল হুমকিও দিচ্ছে। কিন্তু ভয়ে নাম বলতে পারছি না। এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবি করেন তিনি।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, এঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে। তবে মামলা তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। আহত কিশোরীর উন্নত চিকিৎসা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT