রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:১৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কবিতা : ইতি – মোঃ সাইফুল ইসলাম  ◈ রায়পু‌রে চোরাই মোটরসাই‌কেল উদ্ধার, মূল হোতার খোঁ‌জে পু‌লিশ ◈ হাঁটাবান্ধব পরিবেশ ও আধুনিক গণপরিবহন ব্যবস্থা নিশ্চিত করার দাবি ◈ ভূঞাপুরে শতভাগ বিদ্যুতায়নের এলাকায় লাইন জোড়াতালি-জরাজীর্ণ ◈ উলিপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে গরুর মৃত্যু ◈ কালিহাতীতে জয়কালি মন্দিরের কিচেন ব্লক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ বাংলাদেশের জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যেগে সরিষাবাড়ী উপজেলা যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ গোপালপুরে ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু ◈ রামগঞ্জে মাদ্রাসা ছা‌ত্রের পা‌য়ে শিকল বে‌ধে নির্যাত‌নের অ‌ভি‌যোগ মাদ্রাসা শিক্ষ‌কের বিরু‌দ্ধে ◈ ঘাটাইলে কাশতলা জামে মসজিদ ও রাস্তা পুনঃ র্নির্মাণ কাজের উদ্বোধন

আখাউড়ায় দুই শীর্ষ টিকিট কালোবাজারির কারাদন্ড।


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০১:৪৯ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১০৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন ষ্টেশনে অভিযান চালিয়ে শীর্ষ দুই টিকিট কালোবাজারিকে আটক করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বুধবার রাতে আখাউড়া রেলওয়ে ষ্টেশনের টিকিট কাউন্টারের সামনে টিকেট বিক্রির সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের তাদের আটক করে।

আটককৃত দুই টিকিট কালোবাজারি মো. মিলন মিয়া (৫০)। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার দুবলা গ্রামের মৃত মহররম আলীর ছেলে এবং তার সহযোগী মো. মোহাব্বত আলী (৬৫)। সে আখাউড়া পৌরশহরের মসজিদ পাড়া গ্রামের বাসিন্দা মৃত মোকছেদ আলীর ছেলে।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন তারিখের আখাউড়া হয়ে চট্টগ্রাম-ঢাকা ও আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম গামী আন্তঃনগর মহানগর গোধূলী, আন্তঃনগর মহানগর প্রভাতি, আন্তঃনগর উপকূল এক্সপ্রেস, আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ও আন্তঃনগর মহানগর এক্্রপ্রেস ট্রেনের আগাম ৭৫টি টিকেটের মধ্যে ১০১টি আসনের টিকিট উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই টিকিট কালোবাজারির একজন কে ৫ মাস ও অন্যজনকে ৬ মাসের বিনাশ্রমে কারাদন্ডাদেশ দেয়া হয়।
ভ্রাম্যমান আদালতে কারাদন্ড প্রদান করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।

ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশের ওসি আমিনুর রশিদ জানান, আখাউড়া রেলওয়ে ষ্টেশনের টিকিট কালোবাজারি রোধ ও কালোবাজারিদের আইনের আওতায় আনার জন্য গোয়েন্দা পুলিশের নজরদারী বৃদ্ধি করা হয়। পরে ক্রেতা সেজে তাদের থেকে টিকেট ক্রয়ের সময় হাতেনাতে আটক করা হয় ওই দুই শীর্ষ টিকিট কালোবাজারীদের। অপরাধ নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থকিবে বলেও জানান ডিবির ওসি ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT