রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৫৯ পূর্বাহ্ণ

‘আকাশ থেকে’ উড়ে রাস্তায় পড়ল গাড়ি, নিহত ১

প্রকাশিত : ০৪:২৭ AM, ২৫ নভেম্বর ২০১৯ সোমবার ১৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফ্লাইওভারের নিচের ব্যস্ত সড়কে সিগন্যালে দাঁড়িয়ে রয়েছে অসংখ্য গাড়ি। কোথাও গাড়ি পাকিং করে রাখা হয়েছে। আবার কেউ কেউ সড়ক ধরে হেঁটে গন্তব্যের দিকে যাচ্ছেন। আর এমন সময়ই ‘আকাশ থেকে’ চলন্ত গাড়ি উড়ে এসে সড়কে পড়ল।

শনিবার ভারতের হায়দরাবাদের বায়ো ডাইভার্সিটি জাংশনের কাছে এক ফ্লাইওভারে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটেছে। এদিন দিন দুপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভার থেকে চলন্ত একটি গাড়ি নিচে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারান এক পথচারী। পাশাপাশি অন্তত ছয়জন আহত হয়েছেন। তবে এ ঘটনায় আছড়ে পড়া গাড়ির চালক বেঁচে গেছেন।

এদিকে সিসিটিভি ফুটেজে ওই দুর্ঘটনার ভিডিও ধরা পড়েছে। ঘটনার পরপরই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, যা এরই মধ্যে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ জানায়, আচমকাই ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা মানুষের ওপর আছড়ে পড়ল একটি লাল রঙের গাড়ি। একটি গাছের বড়সড় ডাল ভেঙে নিয়ে সেটি পড়ল নিচে। দুর্ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিল কয়েকটি অটো। গাড়ির ধাক্কায় উড়ে এল কয়েকটি সাইনবোর্ড। দুর্ঘটনার পর পথচারীরা এদিক-সেদিক দৌড়াতে থাকেন।

অন্য একটি ভিডিওতে দেখা যায়, সড়কে অটোগুলো যেখানে দাঁড়িয়ে ছিল গাড়িটি ঠিক সেখানেই এসে পড়েছে। সূত্র- কলকাতা ২৪×৭

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT