রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ করোনায় মারা গেলেন সাবেক আইন সচিব জহিরুল হক দুলাল ◈ খেলাধুলা নতুন প্রজন্মকে শৃঙ্খলাবোধ ও ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় করে : অ্যাড. মুন্না ◈ ডাবল মার্ডারের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবীতে মানববন্ধন ◈ দহগ্রামে ভারতীয় গরু পাচার সিন্ডিকেটদের মূল হোতা কারা? প্রতিবাদ করলেই সাধারণ মানুষের বাসায় হামলা ◈ ময়মনসিংহে বাড়তেছে পুলিশের নিরাপত্তা টহল ◈ ফুলবাড়ীতে শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ◈ ঢাকায় কুড়িগ্রামের যুবতীর রহস্যজনক মৃত্যু ◈ নান্দাইলে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ ◈ কক্সবাজারে যৌথ সংবাদ সম্মেলনে যা বললেন সেনা ও পুলিশ প্রধান ◈ চকরিয়ায় গলায় ফাঁস দিয়ে শ্রমিক অফিস সচিবের আত্মহত্যা

আকবর আলিদের বেতন এখন লাখ টাকা

প্রকাশিত : ০৪:৪৬ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৬৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশ্বকাপ জয় করা জুনিয়র টাইগারদের প্রতিমাসে এক লাখ টাকা করে পারিশ্রমিক দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী দুই বছর তাদের সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিতসহ এ পারিশ্রমিক দেয়া হবে।

বুধবার মিরপুরে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এর আগে দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছে বিকেল ৫টার একটু আগে। আকবর আলী, তৌহিদ হৃদয়দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ছবি দিয়ে সাজানো একটি বাসে করে আকবর–রকিবুলদের নিয়ে যাওয়া হয় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বাসে ক্রিকেটারদের সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি। বিমানবন্দর থেকে মিরপুরের পথে ক্রিকেটারদের বাসের সঙ্গে ছিল শতশত মোটর সাইকেল। সন্ধ্যায় বিসিবি কার্যালয়ে খেলোয়াড়দের দেয়া হয় সংবর্ধনা।

পরে সংবাদ সম্মেলনে অধিনায়ক আকবর আলিকে পাশে বসিয়ে বিসিবি সভাপতি পবলেন, এই দলটিকে সম্পূর্ণ ইনট্যাক্ট রাখা হবে অনুর্ধ্ব-২১ দল হিসেবে। তাদের জন্য ভিন্ন ভিন্ন কোচিং স্টাফ এবং সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিত করা হবে। যত রকমের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেয়া যায় তার সবই দেয়া হবে তাদের। আগামী দুই বছর একসঙ্গে রেখে ট্রেনিং দেয়া হবে এবং এই দুই বছর প্রতিটি ক্রিকেটারকে মাসে এক লাখ টাকা করে পারিশ্রমিক দেয়া হবে। ২ বছর পর পারফরম্যান্স বিবেচনা করে নতুন সিদ্ধান্ত দেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT