রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ জুলাই ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ ◈ ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত সবার কাছে দোয়া কামনা ◈ ১৪ দিনের জন্য লকডাউন চবি ক্যাম্পাস ◈ গঙ্গাচড়ার তিস্তায় নৌকাডুবি অল্পের জন্য বেঁচে গেল কয়েকটি প্রাণ ◈ মোংলা অনলাইন প্রেস ক্লাবের যাত্রা শুরু ইয়াছিন সভাপতি, আজিজ সম্পাদক ◈ মেহেরপুর শহরে নতুন আরো ৭ জন করোনায় আক্রান্ত ◈ সুন্দরবনকে দস্যু মুক্ত করতে বাগেরহাট জেলা পুলিশের অভিযান শুরু ◈ সিরাজগঞ্জে দেড় লক্ষাধিক মানুষ পানি বন্দি

আইফোন ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ

প্রকাশিত : ০১:৪৩ PM, ৫ নভেম্বর ২০১৯ Tuesday ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আইফোন ৫ ব্যবহারকারীদের সতর্ক করলো অ্যাপল। আগামী ৩ নভেম্বরের মধ্যে সফটওয়্যার (আইওএস ১০.৩.৪) আপডেট না করলে বিপদে পড়তে পাড়েন ব্যবহারকারীরা।

সফটওয়্যার আপডেট না করলে আইফোন ৫-এ ইমেইল, অ্যাপ স্টোর ও আইক্লাউড ব্যবহার করা যাবে না। ওয়েব ব্রাউজিংয়েও সমস্যা হতে পারে।

অ্যাপল জানিয়েছে, আইওএস ১২ সফটওয়্যারের আগের সংস্করণ ব্যবহার করেন মাত্র ৯ শতাংশ ব্যবহারকারী। তাই আইওএস ০.৩.৪ সফটওয়্যারটির ব্যবহারকারী সংখ্যা খুব বেশি হবে না। চতুর্থ প্রজন্মের আইপ্যাড ব্যবহারকারীরাও বিপদে পড়বেন। তবে তারা শুধু জিপিএস ফাংশনালিটিই হারাবেন।

যদি কেউ ৩ নভেম্বরের মধ্যে আপডেট না করেন তবে ম্যানুয়ালি পিসিতে আইফোন ৫ এর গুরুত্বপূর্ণ ফাইলগুলোর ব্যাকআপ রাখতে হবে।

২০১২ সালে বাজারে আসার পর এবারই প্রথম আইফোন ৫ এর সফটওয়্যার আপডেটের অনুরোধ জানাল অ্যাপল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT