রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫২ অপরাহ্ণ

আঁখি এন্ড অপু ট্রেডার্স ও সিয়াম ট্রেডার্স পঞ্চগড়ের সেরা করদাতা

প্রকাশিত : ১০:৩২ AM, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পঞ্চগড় প্রতিনিধি :

রংপুর বিভাগীয় পর্যায়ে দেশের উত্তরের জেলা পঞ্চগড়ের সর্বোচ্চ করদাতা পুরুস্কারে ভূষিত হয়েছে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার আখি এন্ড অপু ট্রেডার্স ও সিয়াম ট্রেডার্স নামে দুটি আমদানী কারক প্রতিষ্ঠান।

বুধবার(১৩নভেম্বর) রংপুরে প্রতিষ্ঠান দুটিকে পঞ্চগড় জেলা সেরা করদাতার সম্মাননা ক্রেস প্রদান করা হয়।

উক্ত পুরুস্কার বিতরন অনুষ্ঠানে রংপুর অঞ্চলের কর কমিশনার আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের(রসিক)মেয়র মোস্তাফিজার রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড ঢাকা( আন্তর্জাতিক কর)সদস্য, মিজু আরিফা সাহানা,রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) ও জেলা প্রশাসক আসিব আহসান প্রমুখ।

এসময় আঁখি এন্ড অপু ট্রেডার্স নামে প্রতিষ্ঠানটির পক্ষে প্রতিষ্ঠানটির পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান ও অন্য আরেকটি প্রতিষ্ঠান সিয়াম ট্রেডার্সের স্বর্তাধিকারী আলহাজ্ব মোফাজ্জল হোসেন সেরা করদাতার সম্মাননা ক্রেস গ্রহণ করেন।

এর পূর্বে ২০১৫-১৭সাল পর্যন্ত টানা তিন বছর জেলার সেরা করদাতা হিসাবে নির্বাচিত হয় প্রতিষ্ঠান দুটি । আঁখি এন্ড অপু ট্রেডার্স ও সিয়াম ট্রেডার্স নামে ওই প্রতিষ্ঠান দুটি জেলার নির্ভরযোগ্য ব্যবসা প্রতিষ্ঠান। সেরা করদাতা হয়ে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও রয়েছে প্রতিষ্ঠান দুটির ব্যাপক সুনাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT