রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৩০ অপরাহ্ণ

অসুস্থ দীপিকা

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এ সময়ে বলিউডের অন্যতম গুণী অভিনেত্রী বলতেই উঠে আসে দীপিকা পাড়ুকোনের নাম। অভিনয় থেকে ফ্যাশন জগৎ, সর্বত্রই শীর্ষে তিনি। সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে এ অভিনেত্রী আরও একবার মুগ্ধ করেছেন তার ভক্তদের। দীপিকার সবকিছু ভালোই চলছিল। এরই মধ্যে চোখে ইনফেকশনের শিকার হয়েছেন তিনি। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দীপিকাকে একটি কালো জগার্স ও টপের সঙ্গে সোনালি জ্যাকেটে দেখা যায়। পায়ে ছিল কালো স্নিকার্স। নজর কাড়ছিল তার গলায় সোনার চেইন।

কিন্তু চোখে কালো চশমা ছিল। বিমানবন্দরেই বোঝা যায়, দীপিকার চোখে ইনফেকশন হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই দীপিকাকে সুস্থ হওয়ার বার্তা পাঠাতে থাকেন তার ভক্তরা। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অভিনেত্রী নিজেও এ কথা স্বীকার করেছেন। প্রসঙ্গত, দীপিকার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্লাবৎ’। সম্প্রতি তিনি মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবির শুটিং শেষ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT