রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে অগ্রণী ব্যাংকের পরিচালক খন্দকার মনজুরুল হক লাভলুর কম্বল বিতরণ করেন ◈ মুজিববর্ষে পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার বাড়ি পাচ্ছেন ১১৪ টি ভূমিহীন পরিবার ◈ মাদারীপুরে বাহাদুপুরবাসীর চলাচ‌লে ‌পিতা-পু‌ত্রের প্রতিবন্ধকতা! ◈ ধামইরহাটে মহিলা ডিগ্রী কলেজের সভাপতি হলেন প্রকৌশলী ড. ফিজার আহমেদ ◈ ধামইরহাটে শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সফল ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী লাভলী হেমরম পেলেন জয়িতার সম্মাননা ◈ নবীগঞ্জে এক ব্যাক্তির রক্তাক্ত লাশ উদ্ধার। নিহতের পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা ◈ নবীগঞ্জে একেকটি ঘরের মূল্য ৬০ হাজার টাকা, এর রহস্য কি, আলোচনায় ইউপি সদস্য জিল্লুর ◈ নূরের লেজ ছাড়া কুকুর ◈ রায়পুরে পুকুর থেকে এক ব্যাক্তির  লাশ উদ্ধার ◈ কবিতা : শীত ও তুমি – মজনু মিয়া 

অশুভ শক্তির বিরুদ্ধে সম্মিলিতভাবে কাজ করতে হবে: মেয়র আরিফ

প্রকাশিত : ১১:২১ AM, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ১২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শারদীয় দুর্গোৎসবে প্রতি বছরের ন্যায় এবারও সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। রবিবার সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে অনুষ্ঠিত সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে বিভিন্ন পূজা মন্ডপে আরিফুল হক চৌধুরী বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। তিনি বলেন, সমাজে এখনও অসুর শক্তির প্রভাব বৃদ্ধমান থাকায় অনেকাংশে নগরের উন্নয়নে বাধার সৃস্টি হয়। তাই এই অসুর শক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত সিলেট। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে সিলেটে বৃদ্ধমান আছে বলেই ধর্ম যারযার উৎসব সবার এই রীতিতে আমরা এগিয়ে চলছি।

পূজা মন্ডপ পরিদর্শনে গেলে এসময় মেয়রকে পূজা কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানানো হয়। রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, সিটি কাউন্সিলর শান্তনু দত্ত শন্তু, বিপ্লব কর সম্রাট, মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানু, সিসিকের প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান সহ এসব মন্দির কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT