রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৩ মার্চ ২০২০, ৯ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১১:৫৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ সিরাজগঞ্জ-চট্টগ্রাম-সিলেট রুটে বাস চলাচল বন্ধ ◈ জনসমাগম ঘটিয়ে মেয়ের বিয়ে দেয়া সেই সিভিল সার্জন ওএসডি ◈ হাত কেটে আর চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে ছিনতাইয়ের নাটক ! অতঃপর ◈ করোনা মোকাবিলায় স্টেডিয়ামগুলোকে হাসপাতাল বানাচ্ছে ব্রাজিল ◈ নেপালে দু’জনের শরীরে করোনা পৌঁছাতেই দেশজুড়ে লকডাউন ◈ ইতালির লোম্বার্ডিতেই একদিনে আরও ৩২০ মৃত্যু ◈ বিদেশ থেকে ফিরে অফিসে ব্যাংক কর্মকর্তা, ধরলেন ম্যাজিস্ট্রেট ◈ এসিআইয়ের দুই কোটি টাকার মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ, ১০ লাখ জরিমানা ◈ করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে যা করবে সেনাবাহিনী ◈ সলঙ্গায় মহাসড়কে ব্রিজের মুখ বন্ধ,জায়গা দখল করে অবৈধ ভাবে পুকুর খনন

অভিনয় ছেড়ে নায়িকা হলেন পুলিশ!

প্রকাশিত : ০৫:১৫ AM, ২৩ ডিসেম্বর ২০১৯ Monday ৪৯৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

অভিনয় ছেড়ে পুলিশ হয়েছেন চিত্রনায়িকা কেয়া। এর চার বছর আগে নায়িকা চরিত্রে সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভাবছেন কেমনে পুলিশ হলেন? আসলেই ‘ইয়েস ম্যাডাম’ নামক একটি চলচ্চিত্রে তাকে এই ভূমিকায় দেখা যাবে।

এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন শিপন মিত্র। সিনেমায় অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, আসলে দীর্ঘ চারবছর পর অভিনয়ে ফিরলাম। সবশেষ ‘ব্ল্যাকমানি’ সিনেমায় অভিনয় করেছিলাম। ভালোই লাগছে নতুন এ কাজটি করে। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে আমাকে।

‘ইয়েস ম্যাডাম’ সম্পর্কে চিত্রনায়ক শিপন মিত্র বলেন, রাজধানীর হাতিরঝিলে প্রিয়াংকা শুটিং হাউজে এর কাজ শুরু হয়েছে। তীব্র শীতের মধ্যে কেয়ার সঙ্গে শুটিং করছি। ছবিটির গল্প দারুণ। সিকোয়েন্সের পাশাপাশি অ্যাকশন দৃশ্যেরও কাজ চলছে।

জানা গেছে, ‘ইয়েস ম্যাডাম’ ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। আর ছবিটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব।

নির্মাতা বলেন, প্রিয়াংকা শুটিং হাউজের পর ৩০০ ফিটের আসিয়ান সিটিতে শুটিং করার পরিকল্পনা রয়েছে। এরপর ডিপজল ভাইয়ের বাড়িতে টানা শুটিং চলবে। সমাজে মাদক ও নানা অবক্ষয়ের বিরুদ্ধে লড়াই করা নিয়ে এই সিনেমার প্রেক্ষাপট।

ছবিটিতে কেয়া-শিপন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অমিত হাসান, আমিন খান, রেসি, আমান রেজা, রেবেকাসহ অনেকে। এটি প্রযোজনা করছে টুঙ্গিপাড়া চলচ্চিত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT