রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:৫৫ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুঃস্থদের মাঝে স্টার লিংকের কম্বল বিতরণ ◈ ময়মনসিংহে অস্ত্রসহ যুবক আটক, অস্ত্র ও গুলি উদ্ধার ◈ হবিগঞ্জ সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত ◈ সিলেট বিভাগীয় প্রেসক্লাব’র পক্ষ থেকে নতুন বিভাগীয় কমিশনারকে ফুলের শুভেচ্ছা ◈ বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ◈ লক্ষ্মীপুরে ইয়েস ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ ◈ রায়পুরে নির্ধারিত সময়ের আগেই  জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও পন্য মেলা  ◈ মুজিব ১০০ কোয়ালিটি ক্রিকেটে টুর্নামেন্টে ব্রাইট ও বাঁশখালী ক্রিকেট একাডেমির জয় ◈ কাপাসিয়া কলেজে ফের অধ্যক্ষ ওয়াজিদুর রহমানের লুটপাট ◈ চাঁপাইনবাবগঞ্জে ফিজিওথেরাপি এন্ড হিজামা সেন্টারের উদ্বোধন

অভিনেত্রী নওশাবার মামলা স্থগিতের আদেশ আপিলেও বহাল

প্রকাশিত : ১১:৪৭ AM, ৮ ডিসেম্বর ২০১৯ Sunday ৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বিরুদ্ধে করা মামলা স্থগিত করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি নিয়ে রোববারপ্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের আপিল বিভাগের বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আজ নওশাবার পক্ষে শুনানি করেন ব্যারিস্টার জ্যোর্তিময় বড়ুয়া। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

এর আগে গত ২০ নভেম্বর নওশাবা আহমেদের বিরুদ্ধে মামলার কার্যক্রম ছয় মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট।

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালে ২০১৮ সালের ৪ আগস্ট ফেসবুক লাইভে গুজব সৃষ্টির অভিযোগে উত্তরা থেকে নওশাবা আহমেদকে আটক করেছিল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এর পরদিন ৫ আগস্ট র‌্যাব-১-এর কর্মকর্তা আমিরুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় নওশাবার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর এ দিনই মামলাটিতে তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

একই সঙ্গে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল হক তাকে চারদিনের রিমান্ডের আদেশ দেন। প্রথম দফার রিমান্ড শেষে ১০ আগস্ট আবারও নওশাবাকে দুইদিনের পুলিশি রিমান্ডের আদেশ দেন একই আদালত।

এরপর ২০১৮ সালের ২১ আগস্ট পাঁচ হাজার টাকা মুচলেকায় নওশাবা সিএমএম আদালতের দেয়া জামিনে মুক্তি পান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
58 59 days 23 00 hours 04 05 minutes 49 50 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT