রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৫৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ নারায়ণগ‌ঞ্জে শীতলক্ষ্যা থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার ◈ বুড়িচংয়ে ৩ বিদ্রোহী প্রার্থীসহ ৪ জনকে আ’লীগ থেকে বহিস্কারের লক্ষ্যে কারণ দর্শানোর নোটিশ ◈ যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধির ফুফা শ্বশুরের ইন্তেকাল ◈ নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ◈ ভূরুঙ্গামারীতে পাথরডুবি ইউপি চেয়ারম্যান মিঠু দুর্নীতির মামলায় গ্রেপ্তার ◈ ব্রাহ্মণপাড়ায় মাদকাসক্ত ছেলের হাতে আহত পিতামাতা ◈ গঙ্গাচড়ায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ ◈ করিমগঞ্জে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত ◈ নড়াইল লোহাগড়া সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো মটরবাইক্ চালানো এক যুবক ◈ ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

অভিনেতা হবার স্বপ্ন নিয়ে রিজন আহমেদ

প্রকাশিত : ১২:১৫ AM, ১ অগাস্ট ২০২১ রবিবার ৩৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রিজন আহমেদ মিডিয়াতে কাজ শুরু করছেন ২০১৭ রেডিওতে আরজে হিসেবে। কাজ করেছেন দেশের সুনামধন্য রেডিও স্টেশন ঢাকা এফএম ৯০.৪ এ। অভিনেতা হওয়ার স্বপ্ন ছোটবেলা থেকেই যেকারণে হাতেখাড়ি মঞ্চ নাটক দিয়েই৷ এরপর মিউজিক ভিডিও দিয়ে অভিনয়ের যাত্রা শুরু করলেও পড়াশোনা ও একই সাথে রেডিওতে জব করার জন্য সেইভাবে নিয়মিত কাজ করতে পারেননি তিনি। তবে অল্প সময়ে বেশকিছু মানসম্পন্ন বিজ্ঞাপন মিউজিক ভিডিও দিয়েই নজর কেড়েছেন তিনি।

তবে মডেলিং এর পাশাপাশি এখন অভিনয়ের মাধ্যমেও নিজের ছাপ রাখতে চেস্টা করে যাচ্ছেন তিনি। সাম্প্রতিক কাজ এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কথা হয় তার সাথে৷ সাক্ষাৎকার নিয়েছেন তানজিদ শুভ্র

মিডিয়াতে কাজ করার ইচ্ছাটা কিভাবে নিজের ভেতরে জন্ম নিলো?
একটা আগ্রহ বা আকর্ষণ তো কাজ করতো। ছোটবেলায় বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে যুক্ত ছিলাম। সেখান থেকেই আস্তে আস্তে থিয়েটারে কাজ করা এর পর ক্যামেরার সামনে দাড়ানো।

আমরা জানি আপনি বইও লিখেন । একই সাথে অভিনয় লেখালিখি, রেডিও কোনটা বেশি উপভোগ করেন?
আসলে ছোট বেলা থেকেই আমার গল্প বলতে, পড়তে ও লিখতে ভালো লাগতো। আমি চেয়েছি গল্প কেন্দ্রীক কাজ করতে। যে কোনো মাধ্যমে হোক আমি গল্প বলে শান্তি পাই। হক সেটা রেডিও, গল্প লেখা কিংবা অভিনয়। গল্প বলতে পারলেই হলো। তবে অভিনয়টা বেশি উপভোগ করি কারণ এখানে একই সাথে গল্প বলা বলেন লেখা বলেন সব গুলোই আছে। এখানে অ্যাডভান্টেজ হলো গল্প ভিজুয়াল দেখানো যায়। তাই বলতে পারেন অভিনয়টা বেশি উপভোগ করি। এটা করে আমি বেশি তৃপ্তি পাই।

মিডিয়াতে কাজের ব্যাপারে পরিবারের সহযোগীতা কতটুকু ছিল?
আমার বাড়িতে এটার জন্য কোন প্রবলেম নেই আলহামদুলিল্লাহ। আমার শুটিং এর ব্যাগ আম্মুই গুছিয়ে দেয়। অনেক সময় রাত হয়ে যায়। রাতে বাসায় আসা নিয়েও কখনো সমস্যা হয়নি। আমার উপর তাদের অনেক আস্থা আছে। আমিও সেটা বজায় রেখে কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

বর্তমান ব্যস্ততা সম্পর্কে বলুন?
ইদের আগে বেশ কিছু নাটকের কাজ করলাম। নতুন একটি ধারাবাহিক আসছে। বেশ কিছু মিউজিক ভিডিও এর কাজও শেষ করলাম। এগুলো এক এক করে আসবে। লকডাউন, করোনা পরিস্থিতি ঠিক হলে কাজে ফিরবো আবার। অলরেডি বেশ কিছু কাজের প্লানিং চলছে।

মিডিয়া নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কি?
সবার সহযোগীতা পেলে অনেক দূর যাবার ইচ্ছে আমার। স্বপ্ন আমি বরাবরই বড় দেখি, কারণ তাতে ইচ্ছেটা প্রবল হয়। এমন কিছূ কাজ করতে চাই যেন মানুষ আমাকে মনে রাখে। এজন্য গতানুগতিক কাজের থেকে একটু ভিন্নভাবে কাজ করতে চাই। আর দর্শকরা যেনো সুস্থ বিনোদন পায় সেদিকে নজর রেখেই সামনে এগোতে চাই। এজন্য প্রয়োজন সবার ভালোবাসা। এখনো অনেক পথ পারি দিতে হবে সেই পথ চলার অপেক্ষায় আছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT