রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ জুন ২০২০, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম

অপ-প্রচারের বিরুদ্ধে মুন্সীগঞ্জ আওয়ামীলীগ সংবাদ সম্মেলন।

প্রকাশিত : ০৮:১৬ PM, ৮ নভেম্বর ২০১৯ Friday ৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান সহ নেতাদের বিরোদ্ধে অবৈধ অর্থ নেওয়ার অপ-প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামীলীগ।
শুক্রবার বেলা ১১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ এড.সোহানা মহিউদ্দিন বলেন, ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে তথাকথিত কিছু লোক মানববন্ধন করে জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন সহ নেতাদের বিরুদ্ধে কোটি টাকায় আওয়ামীলীগের পদ বিক্রির কথিত অভিযোগ তোলেছে যা সম্পূর্ন রুপে মিথ্যা ও বানোয়াট। মানববন্ধনে যারা অংশ নিয়েছে তারা মুন্সীগঞ্জের আওয়ামীলীগের কেউ নয়।

এই মানববন্ধনের সংবাদটি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশ করে মূলত জেলা আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার ষরযন্ত্র করার পায়তারা করা হচ্ছে। বিএনপি-জামাতের অনুপ্রবেশকারীদের দলে ঠাই না দেওয়ায় ভাড়া করা লোক দিয়ে মুন্সীগঞ্জ আওয়ামীলীগের বিরোদ্ধে অপ্র-প্রচার ও মানববন্ধন করা হয়েছে স্বার্থন্বেষী মহল।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি শামসুল আলম সবজল, সহ-সভাপতি নূরুল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পদক এড. আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সালাউদ্দিন আহমেদ, সদর উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক জামিল সিদ্দিক, রামপাল ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাকিম, শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়র হোসেন প্রমুখ।
উল্লেখ্য, মুন্সীগঞ্জ জেলার তৃণমূল আওয়ামীলীগে নেতৃবৃন্দের ব্যানারে জাতীয় প্রেসক্লাবে সামনে গত ৬নভেম্বর জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাদের বিরোদ্ধে কোটি টাকায় পদ পদবি বিক্রির অভিযোগ তুলে মানববন্ধন অনুষ্ঠিত হয় যা বিভিন্ন অনলাইন ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT