রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

অপেক্ষায় রুনা খান

প্রকাশিত : ০৭:১৮ AM, ৪ অক্টোবর ২০১৯ Friday ১৯৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দু’পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘সাপলুড়ু’ চলচ্চিত্রটি। এটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি তার নির্মিত প্রথম চলচ্চিত্র। আরেফিন শুভ ও মিমের পাশাপাশি এ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রুনা খান। তবে পর্দায় তার উপস্থিতি অল্প সময়ের জন্য হলেও দর্শক প্রশংসায় ভাসছেন তিনি। এ অভিনেত্রীর অভিনয়ে নির্মাতা দোদুল নিজেও মুগ্ধ বলে জানান। নির্মাতা বলেন, একটি তরকারিতে নানা রকম উপকরণ থাকে।

কিন্তু সেখানে লবণের পরিমাণ সব থেকে কম। কিন্তু লবণ ছাড়া কোনো তরকারি স্বাদ হয় না। আমার এ ছবিতে রুনা খানও তেমন। তার অল্প সময়ের উপস্থিতি পুরো চলচ্চিত্রের দৃশ্যপট পরিবর্তন করে দিয়েছে। রুনা খান বলেন, পরিচালক হলেন একটি ছবির অভিভাবক। আমি তার নির্দেশনা অনুযায়ী চরিত্রটি দর্শকের কাছে গ্রহণযোগ্য করে তোলার চেষ্টা করেছি। আমার কাছে পর্দায় উপস্থিতি কত মিনিটের সেটি মুখ্য বিষয় ছিলো না। সব সময় আমার চরিত্রটিকে প্রাধান্য দেই। এখানেও তাই করেছি। দর্শকের কাছে আমার চরিত্রটি প্রশংসিত হয়েছে দেখে আমি আনন্দিত। বলতে পারি, প্রত্যাশা থেকেও বেশি প্রশংসা পাচ্ছি। গেল ঈদে মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কালো মেঘের ভেলা’। কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে মৃত্তিকা গুণ এ ছবিটি নির্মাণ করেছেন। এ ছবিটিও বোদ্ধা মহলে দারুণ প্রশংসিত হয়। ঈদে চ্যানেল আইয়ে এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এর আগে এই অভিনেত্রীর ‘ছিটকিনি’, ‘হালদা’, ‘গহিন বালুচর’ চলচ্চিত্রগুলো দর্শকের মধ্যে সাড়া ফেলে। নতুন কোনো চলচ্চিত্রে কাজ করছেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখন হাতে কোনো চলচ্চিত্রের কাজ নেই। খুব শিগগিরই নতুন কিছু নিয়ে আসবো। ভালো কিছুর অপেক্ষায় আছি। এই অভিনেত্রী এখন টিভি ধারাবাহিকে ব্যস্ত সময় পার করছেন। তার হাতে আছে ‘ফ্যামিলি ক্রাইসিস’, ‘শিউলিমালা’ ও ‘বিষয়টি পারিবারিক’সহ বেশকিছু ধারাবাহিক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT