রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নবীগঞ্জে ৭ কেজি গাজা ও মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নবীগঞ্জে সরকারি খাস জমি নিয়ে দুই গ্রামবাসীর বিরোধ;বিচার সালিসে নিষ্পত্তি ◈ মুজিব বর্ষ উপলক্ষে নবীনগরে ৪৮৫ টি পরিবারের মাঝে ভূমি ও ঘর উপহার ◈ জয়পুরহাটে এতিম শিশুদের মাঝে কম্বল ও খাবার বিতরণ ◈ পত্নীতলায় স্থায়ী ঠিকানা পেল গৃহহীন ১১৪ পরিবার ◈ বড়াইগ্রামে ১৬০ টি গৃহহীন পরিবারকে ঘর প্রদান ◈ ধুনটে গৃহহীন ভূমিহীনদের মাঝে জমি সহ নতুন ঘরের চাবি হস্তান্তর ◈ সাতকানিয়ায় ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহের চাবি হস্তান্তর ◈ মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে ভূমিও গৃহহীন ৩৩৯টি পরিবারকে জমি ও গৃহ প্রদান ◈ পাগলা মসজিদের দান সিন্দুকে পাওয়া গেল ২ কোটি ৩৮ লাখ ৫৫ হাজার ৫৪৫ টাকা

অপেক্ষায় বুবলী

প্রকাশিত : ০৫:০৮ AM, ৯ অক্টোবর ২০১৯ বুধবার ১৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বর্তমান সময়ে ঢালিউডের অন্যতম সফল মুখ শবনম বুবলী। এরইমধ্যে তার অভিনীত ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ এবং সবশেষ ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিগুলো মুক্তি পায়। সবশেষ কোরবানি ঈদে জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। বর্তমান সময়ে নতুন কি কাজের কথা ভাবছেন জানতে চাইলে বুবলী বলেন, আমি খুবই আনন্দিত এই ভেবে যে, অল্প সময়ে গুণী অনেক নির্মাতার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে আমার। বর্তমানে একটি ছবি মুক্তির জন্য অপেক্ষা করছি। এরইমধ্যে এ ছবির ডাবিংও শেষ করলাম। ছবির নাম ‘একটু প্রেম দরকার’।

শাহীন সুমন ভাই পরিচালিত এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। জানা যায়, বর্তমানে দেশের বাইরে এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটিতে শাকিব খানের বিপরীতে বুবলী অভিনয় করেছেন। এ ছবির পর কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবির শুটিং শুরু করার কথা রয়েছে বুবলীর। তবে এরইমধ্যে শাকিব খান বলিউড তারকা নারগিস ফাখরির সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করবেন বলে জানা যায়। এবার দেখার পালা শাকিব খান নারগিস ফাখরির সঙ্গে নতুন ছবিতে আগে কাজ করবেন নাকি তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘বীর’ ছবির কাজ সামনে শুরু করবেন। এদিকে বুবলী বলেন, আমি ‘বীর’ ছবির গল্পটি জেনেছি। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র। ভালো লেগেছে গল্পটি। কাজী হায়াতের মত গুণী নির্মাতার সঙ্গে প্রথমবার কাজ হতে যাচ্ছে আমার। এটা সত্যিই শিল্পী হিসেবে আমার জন্য আনন্দের ও সৌভাগ্যের বিষয়। আমি এ ছবিতে কাজের জন্য অপেক্ষা করছি। সেই সঙ্গে চরিত্রটি নিয়ে প্রস্তুতি নিচ্ছি। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT