রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৫৮ পূর্বাহ্ণ

অপূর্ব রানার যন্ত্রণায় প্রিয়াংকা জামান

প্রকাশিত : ০৮:২২ PM, ৫ মার্চ ২০২১ শুক্রবার ৯৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাজেদুর আবেদীন শান্ত: সামাজিক অসঙ্গতি ও মিল-গরমিলকে পটভূমিতে রেখে ‘যন্ত্রণা’ ছবিটি নির্মাণ করছেন অপূর্ব রানা। এ ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। কিন্তু তার বিপরীতে নায়িকা কে থাকবেন তা এখনো ঠিক করা হয়নি। বর্তমানে তিনি বাপ্পী চৌধুরী, আমান ও প্রিয়াংকা জামান, স্বাধীন, জাহিদ ইসলাম ও প্রিয়াংকা জামানকে নিয়ে পূর্বাইলের মেঘলা ষ্টুডিওতে কাজ করছেন। নৃত্যপরিচালক রতনও শুটিংয়ে উপস্থিত ছিলেন। অপূর্ব রানা বলেন, এখানে করণীয় যা যা আছে, তা গত সাতদিনে ঘুটিয়ে আনা হয়েছে। প্রিয়াংকা জামান ও আমানকে নিয়ে একটি গানও চিত্রায়িত হয়েছে। এই ছবিতে প্রিয়াংকা জামান একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। ছবিটি প্রযোজনা করছে এসকেএস টপ লিমিটেড।

অপূর্ব রানা রসিকতা করে বলেছেন, ‘একশ’ ছবির প্রবাহের মধ্যে আমার যন্ত্রণা ছবির কাজ শুরু হওয়ায় অনেকে মনে করছেন, এটিও বোধহয় সেই একশ’ ছবির মধ্যে আছে। কিন্তু তাতো নয়। আমার এই ছবিটি ভিন্ন ব্যানারের।’ এর আগে প্রযোজক একই হলেও ভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ থেকে ‘খাস জমিন’ নামে একটি ছবি নির্মিত হয়েছে। মৌলিক কাহিনী নির্ভর এই ছবিটি যাত্রার একজন নৃত্যশিল্পীকে নিয়ে নির্মিত হয়েছে। এই চরিত্রে অভিনয় করেছেন আইটেমগার্ল হিসেবে খ্যাতি পাওয়া বিপাশা কবীর। তার বিপরীতে নায়ক ছিলেন সাইমন সাদিক। খাস জমিন পরিচালনা করেন সারোয়ার হোসেন। দ্বিতীয় ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা। তিনি জানান, এটি তার ২১তম ছবি। লোকেশনে বাপ্পী চৌধুরীকে বেশ উৎফুল্ল মনে হচ্ছিল। কিন্তু একের পর এক শট দিতে দিতে তিনি কোনো অবসর পাচ্ছিলেন না। শুটিংয়ের পাশাপাশি অপূর্ব রানা আসন্ন পরিচালক সমিতির নির্বাচন নিয়েও তৎপরতা চালিয়ে যাচ্ছন। তিনি বর্তমানে এই সমিতির সাংগাঠনিক পদে আছেন। এবার সেই পদ পরিবর্তন করবেন বলে জানালেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT