রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৩০ পূর্বাহ্ণ

অপহরণের চার ঘন্টার মধ্যে তরুণীকে উদ্ধার করল পুলিশ

প্রকাশিত : ০৪:২৪ PM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১৭১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

১৮ বছর বয়সী তরুনী নীলা (ছদ্মনাম) তার অসুস্থ বাবাকে মৌলভীবাজার সদর হাসপাতালে দেখাশুনা শেষে ইং ১৬/১১/১৯ তারিখ রাত অনুমান ১০.৪৫ ঘটিকায় তাহার মামা জহিরুল ইসলাম তাহাকে ভৈরব বাজার পাঠানোর জন্য হাসপাতালের পুরাতন গেইটের সামনে গাড়ীর জন্য অপেক্ষা করতে থাকে।

একটি প্রাইভেটকার করে অপহরনকারী দল তাহাদের সামনে এসে লোকাল প্যাসেঞ্জার নিয়ে শ্রীমঙ্গল যাওয়ার প্রস্তাব করে। নীলার মামা নীলাকে গাড়িতে তুলে দিয়ে ভৈরব বাজার নামিয়ে দেওয়ার জন্য প্রাইভেটকারের চালককে বলেন।

গাড়ির চালক মৌলভীবাজার শহর পার হয়ে শ্রীমঙ্গল রোডে না গিয়া পথিমধ্যে প্রেমনগর চা-বাগান রোডে প্রবেশ করলে নীলা তাহাকে নামাইয়া দেওয়ার জন্য বলেন এবং চিৎকার দেয়। নীলার কথা না শুনিয়া গাড়ী বাগানের ভিতর দিয়া যাইতে থাকে। একপর্যায়ে ভিকটিম মোবাইল ফোনে বিষয়টি তাহার মামা জহিরুল ইসলামকে ঘটনা জানান।
আসামীরা ভিকটিমের মোবাইল কাড়িয়া নেয় এবং তাহাদের সহযোগী অন্যান্য আসামীদের ফোন করে। অজ্ঞাতনামা ৪জন আসামী ভিকটিমকে চা বাগানের একটি নির্জনস্থানে নিয়া যায় এবং প্রাইভেট কারের ভিতরে জোরপূর্বক ধর্ষন করার চেষ্টা করে।

ভিকটিমের মামার মাধ্যমে থানা পুলিশ ঘটনার সংবাদ পাইয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব রাশেদুল ইসলাম এর নের্তৃত্বে অফিসার ইনচার্জ জনাব আলমগীর হোসেন, এসআই/নাফিজ সাদিক, সহ অন্যান্য অফিসার ফোর্সগন প্রেমনগর চা-বাগানের গেইট ম্যানের তথ্যের ভিত্তিতে ইং ১৭/১১/১৯ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় চা-বাগানের নির্জন স্থান হইতে ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

ঐ সময় অজ্ঞাতনামা ৪জন আসামী বাগানের ভিতর দিয়া দৌড়াইয়া পালাইয়া গেলেও তাহাদের ব্যবহৃত প্রাইভেটকার যাহার রেজি নং-ঢাকা মেট্টো-গ-১৪-২৫৪৭, আটক করা হয়। এই ঘটনায় অজ্ঞাতনামা ০৪ জনের বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানার মামলা নং-১৪, তাং-১৭/১১/১৯খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৯(৪)(খ)/৩০ ধারায় মামলা রুজু হয়। আসামীদের সনাক্ত ও গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত আছে।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT