রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৩৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ ◈ রানীরবন্দর রুপালী ব্যাংক লিঃ ব্যবস্থাপকের বিদায় ও বরণ ◈ শার্শায় বাইক ছিনতাই করে চালককে হত্যায় জড়িত ৩ আসামী আটক

অপপ্রচারের প্রতিবাদে,ডামুড্যায় সতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন।

প্রকাশিত : ০৭:১৫ PM, ৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার ১০৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহাম্মদ নান্নু মৃধা, (শরীয়তপুর) প্রতিনিধি।।

শরীয়তপুরের ডামুড্যায় মিথ্যা অপবাদ,অপপ্রচার ও প্রাণনাশের আশঙ্কায় সংবাদ সম্মেলনে করেছেন কনেশ্বর ইউনিয়ন পরিষদের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আঃ ছালাম সিকদার। বর্তমান চেয়ারম্যান তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা ১২ টায় কনেশ্বর ইউনিয়নে তার নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন।

আঃ ছালাম সিকদার দাবী করেন,দীর্ঘদিন ধরে সুনামের সাথে রাজনীতি করে যাচ্ছেন তিনি। তিনি বলেন জনপ্রিয়তা এবং জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল ও আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বিভিন্ন সময়ে মিথ্যা অপপ্রচার করছে। আমার কর্মীদের নির্বাচনী প্রচারণা কাজে হয়রানী ও নানাবিধ হুমকি ধমকি প্রদর্শন করে আসছে। কিছুদিন আগে কনেশ্বর ইউনিয়নের তিন খাম্বা নামক স্থানে জমিজমা সংক্রান্ত একটি সমস্যা হয়, সে স্থানে কোর্টের রায়ে একটি উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ডামুড্যা উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও থানা পুলিশের সদস্যরা,সে উচ্ছেদকে কেন্দ্র করে আমার প্রতিপক্ষ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু আমার বিরুদ্ধে অপবাদ ও অপপ্রচার চালাচ্ছে আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। আমি আগামী ২৬ ডিসেম্বর অত্র ইউনিয়নে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানাই। এ ব্যাপারে আমি জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

তিনি আরোও বলেন, আমি নির্বাচনী প্রচারণা শুরুর পর পর ই বর্তমান চেয়ারম্যান আমাকে মেরে ফেলবে অথবা গুম করে ফেলবে বলে আমার কর্মী সমর্থকদের কাছে বলছে। প্রতিটি কাজে আমাকে বাধা প্রদান করছে। তবে আমি এখনও প্রশাসনের কাছে যাই নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্থানীয় জালাল বেপারী, আব্দুল গনি মাদবর, সামছু মাদবর সহ আরোও অনেকে।

এ ব্যপারে কনেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু বলেন, যার যার নির্বাচন শে করবে এটাই স্বাভাবিক। আমি এখানে কোন ধরনের হস্তক্ষেপ করছি না। আমিও নির্বাচন করছি। ছালাম যা বলছে তা পুরো পুরি মিথ্যা ও বানোয়াট কথা।

 

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT