রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ নারীর সম্ভ্রম হারানোর অভিযোগে শ্রীনগরে ভন্ড ফকির গ্রেফতার ◈ কালিহাতীতে অজ্ঞাত ট্রাকের চাপায় বৃদ্ধ নিহত ◈ টেক‌নোল‌জিষ্ট আ‌ছে মে‌শিন নেই, মে‌শিন আ‌ছে টেক‌নোল‌জিষ্ট নেই ◈ পুলিশ সদস্য নিয়োগে ডামুড্যা থানা পুলিশের প্রচার অভিযান”চাকরি নয়, সেবা”কনেস্টেবল পদে নিয়োগ ◈ কারিতাস সবুজ জীবিকায়ন প্রকল্পের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ◈ মধ্যনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা ◈ পীরগাছায় খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্টিত ◈ ভূঞাপুরে আঙ্গুল কেটে ফেলা সেই কাউন্সিলরকে কারাগারে প্রেরণ ◈ ডামুড্যা উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত। ◈ তাহিরপুর সীমান্তে বারকী নৌকাসহ ভারতীয় কয়লা ও পাথর আটক
আফ্রিদির উদ্দেশে ধাওয়ান

অন্য দেশ নয়, নিজের দেশ নিয়ে ভাবুন

প্রকাশিত : ০৯:৩০ AM, ১ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ১৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কাশ্মীর নিয়ে তিনি প্রচণ্ড চিন্তিত। এমনই একটা ইমেজ তৈরির চেষ্টা করে চলেছেন শাহিদ আফ্রিদি। জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের পর থেকে আফ্রিদি একের পর এক ভারতবিরোধী কথা বলে চলেছেন।

কখনও আবার জনসমাবেশে গিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরি আক্রমণ করছেন। কখনও আবার কাশ্মীরিদের প্রতি প্রবল শ্রদ্ধা-ভালোবাসা-সহানুভূতির কথা বলছেন। কিন্তু কোনও কিছুতেই কাজ হচ্ছে না।

আফ্রিদি ছাড়াও পাকিস্তানের একাধিক ক্রিকেট তারকা কাশ্মীর প্রসঙ্গে একের পর এক বেঁফাস মন্তব্য করে চলেছেন। তবে আফ্রিদি যেন একটু বেশিই স্টেপ-আউট করে খেলছেন।

এবার আফ্রিদির মুখে তালা ঝুলিয়ে দিলেন শিখর ধাওয়ান। ধুয়ে দিলেন পাকিস্তানের তারকাকে। আফ্রিদিকে তিনি সাফ জানিয়ে দিলেন, আগে নিজের দেশের দিকে দেখুন। তারপর অন্যের দেশের দিকে তাকাবেন।

একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে শিখর বলেন, আমাদের দেশের নামে কেউ কিছু বললে অবশ্যই আমাদের রুখে দাঁড়ানো উচিত। বাইরের কেউ কেন আমাদের দেশ নিয়ে কথা বলবে। আগে তারা নিজেদের দেশের অবস্থা শোধরানোর চেষ্টা করুক। তারপর অন্যকে পরামর্শ দেবে। যাদের নিজেদের কাঁচের বাড়ি তারা অন্যদের বাড়িতে পাথর ছোঁড়ে না।

এর আগেও একবার আফ্রিদির সঙ্গে টুইট-যুদ্ধ হয়েছিল ধাওয়ানের। সেবার আফ্রিদি কাশ্মীরিদের উপর অত্যাচার হচ্ছে বলে দাবি করেছিলেন। তখনও তিনি একই কথা বলেছিলেন। আগের নিজের দেশ সামলে তবেই অন্যের দেশের ব্যাপারে নাক গলানো উচিত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT