রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:০৪ পূর্বাহ্ণ

অতিরিক্ত মুল্যে পেয়াজ বিক্রি, মোবাইল কোর্টে জরিমানা

প্রকাশিত : ০১:০১ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ১৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ নাসির উদ্দিন: গত ১ লা অক্টোবর বিকেলে বরুড়া পৌর শহরে ভোক্তা অধিকার আইনে ঔষধ ফার্মেসীতে মেয়াদ উত্তির্ন এবং নিষিদ্ধ ঔষধ বিক্রি করায় বরুড়া জনতা ব্যাংক সংলগ্ম অারাফাত ফার্মেসীকে ৩০০০ টাকা জরিমানা।

অতিরিক্ত মুল্যে পেয়াজ বিক্রি, দোকানের ধারন ক্ষমতার বাহিরে পেয়াজ মজুদ করা ও নিষিদ্ধ পলিথিন বিক্রি করায় আব্দুর রবের পেয়াজ দোকান সহ ২টি পেয়াজ দোকানদারকে ৮০০০টাকা জরিমানা, সর্বমোট ১১০০০ টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাজহারুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন বরুড়া থানা এএসেআই আফসার সহ সংগীয় ফোর্স।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT