রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৩৪ অপরাহ্ণ

অজয়কে না বললেন শ্রদ্ধা

প্রকাশিত : ০৭:৩৬ AM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৩১২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দীপিকা পাড়ূকোন থাকছেন না থাকছেন না লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে। এরপরই গুঞ্জন উঠে ছবিটিতে অজয় দেবগন আর রণবী কাপুরের সঙ্গে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। ছবিটির জন্য অজয় নাকি শ্রদ্ধার জন্য যোগাযোগও করেছিলেন। পরের খবর হচ্ছে শ্রদ্ধাও ছবিটি করছেন না।

কেনো করছেন না শ্রদ্ধা? কারণ হচ্ছে নীতেশ তিওয়ারির কথা ফেলতে পারেননি এই অভিনত্রেী। নীতেশ পরিচালিত ‘ছিঁছোরে’র পরে ৬০০ কোটির প্রজেক্ট ‘রামায়ণ’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। এই ছবিতে শ্রদ্ধাকে সীতার চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছে। ছবিতে প্রভাস ‘রাবণ’ ও হূতিক রোশন ‘রাম’-এর চরিত্রে অভিনয় করবেন।

ভারতীয় গণমাধ্যমের দাবি, ছবিতে অভিনয়ের প্রস্তাব সানন্দেই গ্রহণ করেছেন শ্রদ্ধা। কিন্তু প্রথমে শোনা গিয়েছিল সীতার চরিত্রে দীপিকা থাকবেন। সূত্রের খবর, নীতেশ ছিঁছোরের পরে শ্রদ্ধার সঙ্গেই আবার কাজ করতে চাইছেন। ২০২০ সালের আগে রামায়ণের শুটিং শুরু হবে না। তার আগে শ্রদ্ধা অন্যান্য ছবি নিয়েও ব্যস্ত রয়েছেন।

এদিকে খবর বেরিয়েছে, নীতেশ নাকি এই ছবিটি ট্রিলজি হিসেবে তৈরি করতে চলেছেন। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করেননি পরিচালক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT