রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:১৪ পূর্বাহ্ণ

অক্ষয়ের প্রশংসায় কারিনা কাপুর

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সবেমাত্র মুক্তি পেয়েছে ‘গুড নিউজ’ ছবির ট্রেলার। ‘আয়াতরাজ’, ‘কমবখত ইসক’ ছবির পর ‘গুড নিউজ’-এ ফের কারিনা কাপুর খানের সঙ্গে জুটি বাঁধলেন অক্ষয় কুমার। যা নিয়ে খুশি বলিউড খিলাড়ি। ‘গুড নিউজ’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে করিনাকে নিয়ে মুখ খোলেন অক্ষয়। তিনি বলেন, ‘বেবোর সঙ্গে কাজ করা মানে শুটিং ফ্লোরে পিকনিক করা। বেবো এমন একজন অভিনেত্রী, যিনি সব কাজে পারদর্শী। শুধু তাই নয়, বিয়ের পর মা হয়ে যেভাবে বলিউডে জবরদস্ত কামব্যাক করেন কারিনা, তা দেখে সবাই মুগ্ধ। বেবো যেন এক্ষেত্রে সবার কাছে এক অনন্য উদাহরণ।’

অক্ষয় কুমার জানান, মা হওয়ার পর স্ক্রিনে হাজির হয়ে যেন জাদু ছড়াতে শুরু করেন বেবো। তার হাজিরায় স্ক্রিন যেন উজ্জ্বল হয়ে ওঠে। শুধু তাই নয়, কারিনা বলিউডের এমন একজন অভিনেত্রী, যিনি স্ক্রিনে হাজির হলে যেন মোহময় পরিবেশ তৈরি হয় দর্শকদের চোখের সামনে। তাই কারিনা কাপুর খানের সঙ্গে কাজ করা তার কাছে এক অবিস্মরণীয় একটি বিষয়।

এদিকে অক্ষয়ের মুখে এমন প্রশংসা শুনে অনেকটাই লজ্জা পান কারিনা কাপুর। বিনয়ের সঙ্গে বলেন, ‘আমার অভিনয় তার পছন্দ বলেই এমন কথা বলেছেন অক্ষয়। আসলে তার সঙ্গে অভিনয় করতে আমার নিজেরও অনেক ভালো লাগে। অনেক সুন্দর গুছিয়ে অভিনয় করেন তিনি। আশা করি আমাদের পর্দায় রোমান্সটা দর্শক ভালোভাবেই গ্রহণ করবেন। আর আমার এমন সুন্দর প্রশংসার জন্য অবশ্যই বিশেষ ধন্যবাদ জানাচ্ছি অক্ষয় কুমারকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT