রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ জানুয়ারি ২০২০, ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০১:৪৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রায়পুরে মাস ব্যাপী শিল্প ও পন্য মেলার উদ্ভোধন ◈ গৌরীপুরে বিশেষ অভিযানে গ্রেফতার ১১ ◈ চকরিয়া কোরক বিদ্যাপীঠের ঐতিহ্য ধরে রাখতে যা করা দরকার তাই করব- এমপি জাফর আলম ◈ বইমেলায় আসছে শাম্মী তুলতুলের ‘ভূত যখন বিজ্ঞানী’ ◈ ছাতকে কুরশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত ◈ ২০ জানুয়ারি শহীদ আসাদ দিবস ◈ শাহরাস্তিতে পিতাকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত মা ◈ আগামীকাল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩ তম মৃত্যুবার্ষিকী ◈ নবীগঞ্জে আখল মিয়া’র পরিবারের সৌজন্যে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ◈ কুড়িগ্রামে কুটির শিল্প পন্য মেলার উদ্বোধন

মিথুনের চিন্তা, সিংহের প্রেম

প্রকাশিত : ০৫:২৬ AM, ২ জানুয়ারী ২০২০ Thursday ৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন। ভাল সময়ের জন্য অপেক্ষা করুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০): পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। সন্তানের দিকে একটু নজর দিতে হবে। ব্যবসার দিকে কিছু ভুল হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০): গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসাজনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণে অর্থ সঞ্চয়। শরীর ভাল থাকবে না। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি কিছু খরচের জন্য একটু চাপ বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২): পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। রাস্তাঘাটে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। স্ত্রীর জন্য উন্নতি হতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২২): শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। অর্থ ভাগ্য মধ্যম। আপনার ভাল কাজের জন্য অনেকে হিংসা করতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২): নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয় হবে। প্রতিবেশীর সঙ্গে বেশি ভাব ভালবাসা অশান্তির কারণ হতে পারে। অর্থ ক্ষতি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২): ভাই-বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনো জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পড়াশোনার জন্য ভাল সময়। শেয়ারে কিছু ক্ষতি হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১): বাসস্থান কেনা-বেচার পরিকল্পনা করতে পারেন। স্বামীস্ত্রীর মধ্যে কোনো কারণে কলহ বাধতে পারে। ছোটখাটো কোনো আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনো ভাল কাজে সুনামপ্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। কোনো মহিলার থেকে আজ খুব বড় আঘাত পেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তি যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বৃদ্ধি। দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। সকালের দিকে কিছু হারিয়ে যেতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। প্রাপ্ত বয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। বিদেশে যারা কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনো মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বাড়তি কিছু খরচ হতে পারে। চাকরির স্থানে একটু অশান্তির যোগ আছে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনো কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে। কোনো কাজে উদ্যম ভঙ্গ অশান্তির কারণ হতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
56 57 days 01 02 hours 13 14 minutes 24 25 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT