রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৫:৫৬ অপরাহ্ণ

চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধূরীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ১০:০০ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৭৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধূরীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় পৌর সদরের বালিকা উচ্চ বিদ্যালয় সড়কস্থ ওশান সিটি মার্কেটের হলরুমে এ সংবাদ সম্মেলন করেন তারা।

চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি ও চিরিংগা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধূরী বাবলা, কাকারা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত ওসমান, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, ও বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মর্যাদাপূর্ন দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশের সকল সম্প্রদায়ের মানুষ সহবস্থানে থেকে শান্তিপূর্ণভাবে বসবাস করছে।

কিন্তু কতিপয় ব্যক্তি সমাজে বিদ্বেষ ছড়ানোর জন্য পত্রিকায় উস্কানিমুলক সংবাদ পরিবেশন করে যাচ্ছে। এ ধরণের উস্কানিমুলক সংবাদ পরিবেশন দেশ ও জাতির জন্য কখনো কল্যান বয়ে আনতে পারেনা। সাংবাদিক নামধারী এসব ব্যক্তিরা শুধুমাত্র নিজেদের স্বার্থেই এ সব মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন।

বক্তারা আরও বলেন, চকরিয়ায় ব্যক্তির বিরুদ্ধে নয় উপজেলা আওয়ামীলীগ ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। গিয়াস উদ্দিন চৌধুরী গত ২৫ বছর ধরে উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব পালনের পাশাপাশি একনাগারে ৪ বারের ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।তাছাড়া তিনি উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

কিন্তু সরকার রিরোধী একটি মহলের ইন্দনে ছোটন কান্তি নাথ গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে পত্রিকায় একের পর এক ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে চলছেন। যেটি শুধু ব্যক্তি নয় দলের বিরুদ্ধেও অবস্থান নেয়ার সামিল। কারো মিথ্যা সংবাদ বা অপপ্রচারে গিয়াস উদ্দিন চৌধূরীর মতো বলিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বের ইমেজ ক্ষুন্ন হতে পারে না।

সভাপতির বক্তব্যে চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, গিয়াস উদ্দিন চৌধুরীর পরিবার ও তার চরিত্র সম্পর্কে চকরিয়া-পেকুয়া তথা সমগ্র জেলার মানুষ অবগত। দোষ-গুণ সবার থাকে। কিন্তু ছোটন কান্তি দীর্ঘদিন ধরে গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে যে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে চলেছেন তা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও দলের বিরুদ্ধে যড়যন্ত্রের সামিল।

মিথ্যা সংবাদ পরিবেশন করে জনপ্রতিনিধিদের চরিত্র হননে লিপ্ত থাকায় ছোটন কান্তি নাথের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানান তিনি।

বিষয়টি নিয়ে আগামী উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় উত্থাপন করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার জন্য সংবাদ সম্মেলনের পক্ষ থেকে দাবী জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
57 58 days 09 10 hours 03 04 minutes 57 58 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT