মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
48 49 days 19 20 hours 54 55 minutes 00 01 seconds

রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৭ জানুয়ারি ২০২০, ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৭:০৫ পূর্বাহ্ণ

কাপাসিয়ায় বিজয় দিবসের উৎসবের নামে অশ্লীলতা

প্রকাশিত : ০৯:৩৭ PM, ১৭ ডিসেম্বর ২০১৯ Tuesday ১৬৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কাপাসিয়া উপজেলা প্রশাসন, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনসহ রাজনৈতিক সংগঠনগুলোর বিজয় দিবস উদযাপন উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, আলোকচিত্রী প্রদর্শনী, কুচকাওয়াজ ও ডিসপ্লে, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, শহীদ পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, কাবাডি খেলা, প্রীতি ফুটবল প্রতিযোগিতা, মিলাদ মাহফিল, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়।

কিছু কিছু ক্ষেত্রে দেখা গেছে বিজয় দিবসকে কেন্দ্র করে উৎসবের নামে অশ্লীলতা করা হচ্ছে। তাতে মেতে উঠেছে উঠতি বয়সের তরুণ-তরুণীরা। বিজয় দিবসের মর্যাদা নষ্ট করে হিন্দি ও ইংলিশ গানের মাধ্যমে উদযাপন করা হচ্ছে বিজয় মেলা।

১৬ ডিসেম্বর বিজয় দিবসকে ঘিরে কাপাসিয়া চাঁদপুর ইউনিয়নের তিলশুনীয়া গ্রামের যুব সমাজের উদ্যোগে আয়োজন করা হয় এমনই একটি বিজয় মেলার।

আয়োজিত মেলায় দর্শকের বৃহৎ অংশই ছিল স্থানীয় তরুণরা। নাম বিজয় মেলা থাকলেও কার্যক্রম দেখে বুঝার কোন উপায় নেই। যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিত এমন মেলা অনেকের কাছেই প্রশ্নবিদ্ধ হয়েছে। মর্যাদা না বুঝে এমন ভাবে কোন দিবস পালন করা হলে পরবর্তী প্রজন্ম বিজয় দিবসের তাৎপর্য সম্পর্কে জানতে পারবে না বলে স্থানীয় কিছু মহল মনে করেন।

শিক্ষক মাহমুদুল হাসান বলেন, ছুটি পেয়েছি কোথায় যাব বলেন? বিভিন্ন জায়গায় অনুষ্ঠান হচ্ছে। কিন্তু দিবসের ছিটেফোঁটাও নেই। হিন্দি ও ইংলিশ গানে উদযাপন করা হচ্ছে বিজয় দিবস।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
48 49 days 19 20 hours 54 55 minutes 00 01 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT