রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৯ জানুয়ারি ২০২০, ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:০৪ পূর্বাহ্ণ

‘আমি বোকা নই যে বুঝব না’

প্রকাশিত : ০৭:২৯ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৩৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টটেনহ্যাম হটস্পারের ডেনিশ মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন চলতি জানুয়ারিতে ইংল্যান্ড ছেড়ে দিবেন। এ লক্ষ্যে টটেনহ্যামের সঙ্গে চুক্তি নবায়নে আগ্রহও দেখাননি ২৭ বছরের তারকা ফুটবলার। চলতি সপ্তাহের মধ্যে ইন্টার মিলান থেকে সিদ্ধান্ত আসার কথা রয়েছে। তাই টটেনহ্যামের ম্যাচ এখন এরিকসন সিরিয়াসলি খেলে না বলে দাবি মরিনহোর।

মিডলসবার্গের বিপক্ষে ম্যাচের আগে সংবাদমাধ্যমে মরিনহো বলেন, ‘এটা কি সেরা সময়ের এরিকসনের খেলা? আমি সততার সঙ্গে বলছি, না। আমি তো আর বোকা নই যে বুঝব না। সে কি জন্য এখন ভাল খেলছে না।’

চলতি মৌসুমে টটেনহ্যামের হয়ে ২৫ ম্যাচে মাঠে নেমেছে এরিকসন। এর মধ্যে ৮টিতে বদলি খেলোয়াড় হিসেবে। ২০১৩ সালে টটেনহ্যামে যোগ দেয়ার পর ফিট থাকা অবস্থায় কখনো এক মৌসুমে এর চেয়ে বেশি ম্যাচ বদলি হিসেবে নামেননি এরিকসন।

টটেনহ্যামের জার্সিতে এখন পর্যন্ত ২২৩ ম্যাচে ৫১ গোল করেছেন এরিকসন। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে দলকে উঠতেও সাহায্য করেন এই মিডফিল্ডার। মরিনহোর দলেও নিয়মিত মুখ এই ডেনিশ ফুটবলার। দল ছেড়ে দিবেন জেনেও এরিকসনকে মাঠে নামাবেন কি না? এমন প্রশ্ন রাখা হয় মরিনহো বরাবর।

জবাবে এই পর্তুগিজ কোচ বলেন, ‘আমি মানি, এমন অবস্থায় খেলোয়াড়দের সেরাটা পাওয়া যায় না। তবে সে মাঠে থাকলে ইতিবাচক খেলার চেষ্টা করে। সে মিডলসবার্গের বিপক্ষে খেলবে। এমনকি পরের ম্যাচেও তাকে আমরা মাঠে দেখবো। তবে শনিবারের পরে কি হবে, সেটা আমি বলতে পারি না।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
56 57 days 18 19 hours 55 56 minutes 54 55 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT