রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ জানুয়ারি ২০২০, ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০১:১০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রায়পুরে মাস ব্যাপী শিল্প ও পন্য মেলার উদ্ভোধন ◈ গৌরীপুরে বিশেষ অভিযানে গ্রেফতার ১১ ◈ চকরিয়া কোরক বিদ্যাপীঠের ঐতিহ্য ধরে রাখতে যা করা দরকার তাই করব- এমপি জাফর আলম ◈ বইমেলায় আসছে শাম্মী তুলতুলের ‘ভূত যখন বিজ্ঞানী’ ◈ ছাতকে কুরশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত ◈ ২০ জানুয়ারি শহীদ আসাদ দিবস ◈ শাহরাস্তিতে পিতাকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত মা ◈ আগামীকাল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩ তম মৃত্যুবার্ষিকী ◈ নবীগঞ্জে আখল মিয়া’র পরিবারের সৌজন্যে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ◈ কুড়িগ্রামে কুটির শিল্প পন্য মেলার উদ্বোধন

আজকের রাশিফল

প্রকাশিত : ০৫:১১ AM, ১০ জানুয়ারী ২০২০ Friday ৫১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): ব্যবসা এখন ক্রমেই বেড়ে উঠবে এবং এর ফলে নানা জায়গায় যেতে হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা খুবই খুশি থাকবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): সামাজিক অনুষ্ঠানগুলিতে যোগদান সামাজিকক্ষেত্রে সক্রিয় করে তুলবে এবং আপনি স্বীকৃতি পাবেন। গৃহের পরিবেশ শুভ।

মিথুন (২২মে – ২১ জুন): কাছের লোকজনের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কর্মভাবে সতর্ক থাকুন। মানসিক অস্থিরতা।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): সাফল্য উদ্দীপ্ত করবে এবং কাজগুলি উদ্দীপনার সঙ্গে করবেন। তবে কর্মযোগে সমস্যা বহাল থাকবে। আর্থিক যোগ শুভ।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): পরিবারের সাথে মাথাগরমের ফলে কর্মভাবে প্রভাব পড়বে। সহকর্মীদের সাথে সম্পর্কগুলি খারাপ করে ফেলতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। উপহার লাভের সম্ভাবনা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): মেজাজের জন্য বদনাম হতে পারে। সুনাম নষ্ট হতে পারে। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দুর্বল বোধ করবেন। তবুও কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকারীদের সহায়তায় আর্থিক লাভ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কাজেরক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বিশেষ আনন্দ দেবে। মায়ের দিক থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশকে আনন্দ মুখর করে তুলবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কর্মযোগে অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত বোধ করতে পারেন। ব্যয়ের যোগ বিদ্যমান।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): অস্থির থাকায় স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। প্রতি মুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য সম্পর্কগুলির উপর প্রভাব পড়বে। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): সম্পত্তি সংক্রান্ত আইনি ক্রিয়াকলাপ থেকে আজ দূরে থাকুন। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
56 57 days 01 02 hours 49 50 minutes 40 41 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT