রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ জানুয়ারি ২০২০, ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০২:০৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রায়পুরে মাস ব্যাপী শিল্প ও পন্য মেলার উদ্ভোধন ◈ গৌরীপুরে বিশেষ অভিযানে গ্রেফতার ১১ ◈ চকরিয়া কোরক বিদ্যাপীঠের ঐতিহ্য ধরে রাখতে যা করা দরকার তাই করব- এমপি জাফর আলম ◈ বইমেলায় আসছে শাম্মী তুলতুলের ‘ভূত যখন বিজ্ঞানী’ ◈ ছাতকে কুরশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত ◈ ২০ জানুয়ারি শহীদ আসাদ দিবস ◈ শাহরাস্তিতে পিতাকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত মা ◈ আগামীকাল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩ তম মৃত্যুবার্ষিকী ◈ নবীগঞ্জে আখল মিয়া’র পরিবারের সৌজন্যে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ◈ কুড়িগ্রামে কুটির শিল্প পন্য মেলার উদ্বোধন

আখাউড়ায় স্কুল ছাত্রীকে মারধর করে ধর্ষন চেষ্টার অভিযোগ

প্রকাশিত : ০১:৩১ PM, ২১ অক্টোবর ২০১৯ Monday ১,৭৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার সন্ধ্যার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন ভুক্তভোগী কিশোরীর বাবা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোটকুড়িপাইকা গ্রামের জসিম উদ্দিন (৪০) তার স্ত্রীর চিকিৎসার জন্য রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে ডাক্তার দেখাতে চলে যায়।

সন্ধ্যা ৬টার দিকে এলাকার চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সি কাজলের (বর্তমানে কারাগারে) শ্যালক কয়েকজন মাদকাসক্ত বন্ধু নিয়ে জসিমের খোঁজে তার বাড়িতে যায়।

এসময় ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই কিশোরী মেয়েকে হাত, পা বেঁধে জোর করে ইয়াবা ও ফেন্সিডিল খাইয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে কিশোরীর হাত ও পায়ে ছুরি দিয়ে একাধিক আঘাত করে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায়।

কিশোরীর বাবা জসিম উদ্দিন ভূঁইয়া বলেন, এলাকার মাদক ব্যবসায়ী কাজল ভূঁইয়ার সঙ্গে আমার লেনদেন নিয়ে বিরোধ চলছে। এ বিরোধের জের ধরে গত কয়েকদিন আগেও বাড়ি ফাকা পেয়ে আমার মেয়েকে শারীরিকভাবে নির্যাতন চালায়। লোকলজ্জার ভয়ে এবং মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে আইনগত ব্যবস্থা নেয়নি এবং কাউকে কিছু না জানিয়ে চুপচাপ ছিলাম। কাজল মাদক মামলায় কারাগারে আছেন। তার নির্দেশে তার শ্যালক এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে এ ঘটনা ধামাচাপা দিতে অভিযুক্তের পরিবার গ্রাম্য মাতুব্বরদের মাধ্যমে মীমাংসার চেষ্টা করেছেন জানিয়ে কিশোরীর চাচা মাছুম ভূঁইয়া বলেন, একটা অবুঝ মেয়ের ওপর এ ঘটনাটা মেনে নিতে পারছিনা। স্থানীয় প্রভাবশালী একটা মহল হুমকিও দিচ্ছে। কিন্তু ভয়ে নাম বলতে পারছি না। এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবি করেন তিনি।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, এঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে। তবে মামলা তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। আহত কিশোরীর উন্নত চিকিৎসা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
56 57 days 00 01 hours 50 51 minutes 05 06 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT