রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৯ জানুয়ারি ২০২০, ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:০৩ পূর্বাহ্ণ

অক্ষয়ের নায়িকা হচ্ছেন সারা

প্রকাশিত : ০৭:২৯ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দুই প্রজন্মের দুই তারকা অক্ষয় কুমার ও সারা আলি খান। প্রথমজন তো সব ধরনের চরিত্রেই জিপিএ ফাইভ প্রাপ্ত। হোক সেটা অ্যাকশন, কমেডি কিংবা প্রেমের গল্প। ইন্ডাস্ট্রি থেকে পেয়েছেন ‘খিলাড়ি’ খেতাব। বর্তমানে আবার তাকে বক্স অফিসের রাজা বলা হয়। অন্যদিকে নতুন অভিনেত্রীদের মধ্যে মাত্র দুটি ছবি করেই বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন সারা আলি খান।

নতুন খবর হচ্ছে, দুই প্রজন্মের এই দুই তারকা নাকি এবার একসঙ্গে কাজ করতে চলেছেন পরিচালক আনন্দ এল রাইয়ের আগামী ছবিতে। এই নির্মাতার শেষ ছবি শাহরুখ খান অভিনীত ‘জিরো’। ২০১৮ সালের শেষ দিকে মুক্তি পাওয়া এ ছবি বক্স অফিসে ফ্লপ হয়। এবার তিনি বাজি ধরতে চলছেন খিলাড়ি অক্ষয় কুমারের ওপর। তার বিপরীতে দেখতে চান সারাকে।

বলিউড সূত্রে খবর, আনন্দ এল রাইয়ের আগামী প্রজেক্টে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সাইফ আলি খানের একমাত্র কন্যা সারা আলি খান। অক্ষয়ও নাকি খুব শিগগির চুক্তিবদ্ধ হবেন। ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার ধানুষকেও। এই তিনজনকে ঘিরেই দানা বাঁধবে আনন্দ এল রাইয়ের প্রেমের গল্প।

এর আগে সারার বিপরীতে নাকি হৃত্বিক রোশনকে প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু অ্যাকশন, বায়োপিক জ্বরে পরপর দুটি ছবি হিটের মুখ দেখে হৃত্বিক নাকি এখনই রোম্যান্টিক ছবি হাতে নিতে চাচ্ছেন না। তাই বল এখন অক্ষয়ের কোর্টে। তবে সারা-অক্ষয়ের জুটি দানা বাঁধবে কি না, তা সময়ই বলবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
56 57 days 18 19 hours 56 57 minutes 55 56 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT